Asianet News BanglaAsianet News Bangla

মালাবদলের সময় 'কবাডি' খেলছেন কনে, ভাইরাল ভিডিও

বর যেই তাঁর গলায় মালা পরাতে যাবেন, ব্যস ওমনি দৌড় দিলেন তিনি। 'কবাডি' খেলার মতো করেই এদিক ওদিক দৌড় দিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Bride Starts Playing kabaddi During Garland Ceremony bmm
Author
Kolkata, First Published Jul 27, 2021, 12:07 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিয়ের আসরে স্টেজের উপর বরমালা হাতে নিয়ে প্রস্তুত রয়েছেন বর ও কনে। মালাবদলের ঠিক আগের মুহূর্ত। মালা হাতে নিয়ে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন দু'জনে। তাঁদের দিকে তাক করে রয়েছে একাধিক ক্যামেরা। এরপর বরকে মালা পরিয়ে দিলেন কনে। কিন্তু, বর যেই তাঁর গলায় মালা পরাতে যাবেন, ব্যস ওমনি দৌড় দিলেন তিনি। 'কবাডি' খেলার মতো করেই এদিক ওদিক দৌড় দিতে দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন- বিয়ের দিনও নিস্তার নেই, মণ্ডপে বসেই অফিসের কাজ সারলেন হবু বর

বিয়ে বাড়ি মানেই এখন আনন্দ, ঠাট্টা। একটা বড় উৎসব যেন। কয়েকটা দিন পরিবারের সদস্যদের একসঙ্গে মিলিত হওয়া। আর সেই অনুষ্ঠানে অনেক সময়ই কিছু না কিছু মজার মুহূর্ত ক্যামেরাবন্দী হয়ে যায়। মুঠোফোনের যুগে এরপর সঙ্গে সঙ্গে তা পোস্ট করা হয় সোশ্যাল মিডিয়ায়। আর কে দেখে! মজার সেই ভিডিও মুহূর্তে ভাইরাল। তেমনই একটি বিয়েবাড়ির মজার ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। 

 

 

ভিডিওতে দেখা গিয়েছে কনের কাছে এসে তাঁর কানে কানে কী যেন বলে গেলেন দু'জন মহিলা। এরপর ক্যামেরায় পোজ দিয়ে বরকে মালা পরান তিনি। এই পর্যন্ত সবই ঠিক চলছিল। কিন্তু, বর যেই তাঁকে মালা পরাতে যাবেন ওমনি দে দৌড়! সে কিছুতেই বরবাবাজি আর বউকে ধরতে পারছেন না। বিয়ের পুরো স্টেজ জুড়ে ভারী ল্যাহেঙ্গা পরেই দৌড় দিচ্ছেন কনে। বর যতই তাঁর কাছে যাওয়ার চেষ্টা করছেন ততই দৌড়ে পালিয়ে যাচ্ছেন তিনি। কোনওভাবেই বউয়ের নাগাল পাচ্ছেন না। কখনও স্টেজের একপাশ থেকে আর এক পাশে। আবার কখনও চলে যাচ্ছেন সোফার পিছনে। আর মালা হাতে নিয়ে এদিক ওদিক দৌড়ে বেরাচ্ছেন বরবাবাজিও। এরপর কোনওরকমে বউকে হাতের নাগালে পান তিনি। এক মুহূর্ত দেরি না করেই তাঁর গলায় পরিয়ে দেন মালা।   

আরও পড়ুন- ভিডিও কলে ইন্টারভিউ দেবেন, বেছে নিন সঠিক পোশাক
 
২ মিনিট ২০ সেকেন্ডের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। কনের এই কীর্তি দেখে হাসিতে ফেটে পড়েন সেখানে উপস্থিত আমন্ত্রিতরা। হাসি চাপতে পারেননি নেটিজেনরাও। তবে ভারী ল্যাহেঙ্গা পরে যেভাবে তিনি দৌড় দিচ্ছিলেন তাতে তাঁর ফিটনেসের প্রশংসা করেছেন অনেকেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios