Asianet News BanglaAsianet News Bangla

মধ্যযুগীয় নির্যাতন, বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে স্বামীর মৃত্যুর পর গৃহবধূর চুল কেটে মারধর

ওই ব্যক্তির মৃত্যুর পরই গৃহবধূর বাড়িতে হামলা চালান স্থানীয়রা। অভিযোগ, স্বামীর মৃত্যুর জন্য মহিলাকেই দায়ি করেন তাঁরা। রাস্তায় বের করে তাঁকে চুলের মুঠি ধরে মারধর করা হয়। এরপর কেটে দেওয়া হয় চুল।

housewife beaten after husband death for allegedly having an extramarital affair bmm
Author
Kolkata, First Published Aug 5, 2021, 9:52 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ক্যানিংয়ের পর এবার হাবরা। একের পর এক মধ্যযুগীয় নির্যাতনের ঘটনা ঘটছে রাজ্যে। বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে গৃহবধূর চুল কেটে মারধরের অভিযোগ উঠল গ্রামের বাসিন্দাদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবরা থানার বিড়া বসিরহাটি এলাকায়। এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্থানীয় এক যুবকের সঙ্গে ওই মহিলার বিয়ে হয়েছিল। তাঁদের সাত বছরের এক সন্তানও রয়েছে। অভিযোগ, আশিস মণ্ডল নামে গ্রামেরই এক ব্যক্তির সঙ্গে ওই মহিলার সম্পর্ক তৈরি হয়। তা নিয়ে ওই মহিলাকে সন্দেহ করতেন তাঁর স্বামী। এর জেরে তাঁদের মধ্যে অশান্তি লেগেই থাকত। প্রায় প্রতিদিনই ঝগড়া করতেন তাঁরা। সেই অশান্তির জেরেই শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে চলে গিয়েছিলেন ওই মহিলা। কয়েক মাস ধরে সেখানেই ছিলেন তিনি। 

"

এদিকে বুধবার কাজে বেরিয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েছিলেন ওই মহিলার স্বামী। সঙ্গে সঙ্গে বাড়িতে ফিরে আসেন। বুকে পেটে অসহ্য যন্ত্রণা হওয়ায় পরিবারের সদস্যরা তাঁকে প্রথমে হাবরা হাসপাতালে নিয়ে যান। সেখানে শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু, কলকাতায় পৌঁছানোর আগেই রাস্তায় তাঁর মৃত্যু হয়। 

আরও পড়ুন- ট্যাঙ্কার মালিকদের ধর্মঘট, পেট্রোল-ডিজেলের আকাল দেখা দিতে পারে কলকাতা-সহ বিভিন্ন এলাকায়

ওই ব্যক্তির মৃত্যুর পরই গৃহবধূর বাড়িতে হামলা চালান স্থানীয়রা। অভিযোগ, স্বামীর মৃত্যুর জন্য মহিলাকেই দায়ি করেন তাঁরা। রাস্তায় বের করে তাঁকে চুলের মুঠি ধরে মারধর করা হয়। এরপর কেটে দেওয়া হয় চুল। স্থানীয়দের অভিযোগ, স্বামীর মৃত্যুর খবর পেয়ে তিনি আশিস মণ্ডলের সঙ্গে এলাকা ছেড়ে পালিয়ে যাচ্ছিলেন। এমনকী, ওই মহিলাই স্বামীকে বিষ খাইয়ে মেরে ফেলেছেন বলে অভিযোগ করেন স্থানীয়রা। 

আরও পড়ুন- 'বেশি টিকা যাচ্ছে বিজেপি-শাসিত রাজ্যে, বঞ্চিত বাংলা', মোদীকে চিঠি মমতার

আরও পড়ুন- শুভেন্দুর গড়ে ভাঙন, নন্দীগ্রামে বিজেপি থেকে তৃণমূলে যোগ শতাধিক কর্মীর

এই ঘটনার খবর দেওয়া হয় হাবরা থানায়। পুলিশ ঘটনাস্থানে পৌঁছে স্থানীয়দের হাত থেকে ওই মহিলাকে উদ্ধার করে হাবরা হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর সেখান থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করেছে পুলিশ।              

আরও পড়ুন- বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ, চুল কেটে-বিয়ে দিয়ে মহিলাকে 'শাস্তি' গ্রামবাসীদের                                                                                                                                                                                                                                                           
গত মাসের শেষের দিকে এই একই ধরনের ঘটনা ঘটেছিল ক্যানিংয়ে। পরকীয়া সন্দেহে এক বিধবা মহিলার চুল কেটে তাঁকে দেওরের সঙ্গে জোর করে বিয়ে দিয়েছিলেন স্থানীয়রা। ঘটনার পরই নিজের ভাসুর সহ আট জনের বিরুদ্ধে ক্যানিং থানায় লিখিত অভিযোগ দায়ের করেছিলেন ওই মহিলা। 

housewife beaten after husband death for allegedly having an extramarital affair bmm

housewife beaten after husband death for allegedly having an extramarital affair bmm

Follow Us:
Download App:
  • android
  • ios