'কাঁচা বাদাম'-কে টেক্কা, বাজারে এবার এল 'কালো আঙুর'

এবার সেই ভুবন বাদ্যকরকে টেক্কা দিতেই চলে এসেছেন চাচা। পেশায় তিনি একজন ফল বিক্রেতা। রাস্তায় নিজের ঠেলাগাড়িতে করে ফল বিক্রি করেন। আর এই প্রথমবার নয়, এর আগেও একবার ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। 

Web Desk - ANB | Published : Mar 28, 2022 5:39 AM IST / Updated: Mar 28 2022, 11:18 AM IST

এমন কোনও কাজ নেই যেটা সোশ্যাল মিডিয়া (Social Media) করে দেখাতে পারে না। আর এর দৌলতে গত কয়েক বছরে অনেকেই সেলিব্রিটি (Celebrity) হয়ে উঠেছেন। আসলে কখন যে কে সেলিব্রিটি হয়ে যাবেন তা কেউ বুঝতে পারেন না। ঠিক যেমন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। প্রত্য়ন্ত গ্রামে ঘুরে ঘুরে বাদাম (Peanut Seller) বিক্রি করতেন। শুধু বাদাম বিক্রির সময় গান করতেন তিনি। কিন্তু, সেই গানই যে তাঁর ভাগ্য সম্পূর্ণ পরিবর্তন করে দেবে তা ভাবতেও পারেননি। এখন তিনি সেলিব্রিটি। গোটা বিশ্বে তাঁর গান ছড়িয়ে (Viral Video) পড়েছে। আর এবার বাদাম কাকুকে টেক্কা দিতে নতুন করে গান বেঁধেছেন এক চাচা। সেই ভিডিও বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।
 
বীরভূমের (Birbhum District) প্রত্যন্ত গ্রামে নিজের বাইকে করে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন ভুবন। শুধু বাদাম বিক্রি করার সময় গলা ছেড়ে গাইতেন 'কাঁচা বাদাম' (Kancha Badam) গান। আর তাঁর সেই গান কোনও এক ব্যক্তি ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই তখন থেকেই ভাইরাল হয়ে যান তাঁর সেই গান। এরপর বীরভূমের গন্ডি ছাড়িয়ে সেই গান ছড়িয়ে পড়ে গোটা রাজ্যে। তারপর রাজ্য থেকে তা ছড়িয়ে পড়ে গোটা দেশে। অবশ্য তা শুধু দেশের গন্ডির মধ্যেই আবদ্ধ থাকেনি। ছড়িয়ে পড়েছে বিদেশেও। গানের কথা বুঝতে না পারলেন সেই গানের তালে বিদেশের রাস্তায় নাচতে দেখা গিয়েছে বহু মানুষকেই। আফ্রিকা থেকে শুরু করে আমেরিকা-সহ বিভিন্ন দেশেই এখন জনপ্রিয় 'কাঁচা বাদাম'।  

আরও পড়ুন- 'কাঁচা বাদাম'-এর জ্বরে গা ভাসালেন পুলিশকর্মীরা, খাঁকি উর্দি পরেই করলেন হুক স্টেপ

আর এবার সেই ভুবন বাদ্যকরকে টেক্কা দিতেই চলে এসেছেন চাচা। পেশায় তিনি একজন ফল বিক্রেতা। রাস্তায় নিজের ঠেলাগাড়িতে করে ফল বিক্রি করেন। আর এই প্রথমবার নয়, এর আগেও একবার ভাইরাল হয়ে গিয়েছেন তিনি। কাঁচা বাদাম গান ভাইরাল হওয়ার বেশ কিছুদিন পর পেয়ারা নিয়ে গান বেঁধেছিলেন তিনি। সেই গান রাতারাতি ভাইরাল হয়ে পড়ে কাঁচা বাদামের মতোই। আর এবার তিনি বাঁধলেন অন্য গান। পেয়ারার পর এবার কালো আঙুর নিয়ে গান বেঁধেছেন তিনি। 

আরও পড়ুন- বীরভূমের বাদাম কাকুর মুম্বই পাড়ি, জনপ্রিয় সঙ্গীত পরিচালকের আদলে ভাইরাল কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকার

 

সোশ্যাল মিডিয়াতে চাচার নতুন এক ভিডিও বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, ঠেলা গাড়ির উপর হাতে চাপের কাপ নিয়ে বসে রয়েছেন তিনি। আর তাঁর সামনে রয়েছে কালো আঙুর ও পেয়ারা। তবে এবার পেয়ারা থাকলেও তা নিয়ে তিনি গান করেননি। বরং কালো আঙুর নিয়ে গান করতে দেখা গিয়েছে তাঁকে। ইতিমধ্যেই সেই ভিডিও মন কেড়েছে নেটিজেনদের। ভিডিওটি দেখে নিয়েছেন অনেকেই। ফলে এখন কাঁচা বাদামকে দূরে সরিয়ে ভাইরাল হয়ে যেতে পারে কালো আঙুর।

আরও পড়ুন- কাঁচা বাদাম বিক্রেতা থেকে বাংলার সেলিব্রিটি, এবার শহর কলকাতায় তৈরি হল ভুবন বাদ্যকারের মূর্তি

এর আগে পেয়ারা নিয়ে গান বেঁধে ভাইরাল হয়েছিলেন এই চাচা। তবে চাচার পরিচয় বা তিনি কোথায় থাকেন তা অবশ্য জানা যায়নি। ফলে যখন সাধারণ মানুষ কাঁচা বাদামের জ্বরে গা ভাসিয়ে দিয়েছেন ঠিক তখন কালো আঙুরকে নিয়েও যে নতুন ট্রেন্ড শুরু হতেই পারে তাতে অবাক হওয়ার কিছুই নেই।  

Share this article
click me!