কাজের বরাত পাচ্ছে শুধু তৃণমূল, বিক্ষোভে পঞ্চায়েত অফিসে তালা ঝোলাল বিজেপি

  • পঞ্চায়েত অফিসে তালা মারলো বিজেপি
  •  তিন ঘণ্টা পরে পুলিশ এসে উদ্ধার করল তেরোজনকে
  •  ডোমজুড়ের বেগড়ি গ্রাম পঞ্চায়েত অফিস ঘেরাও
  •  তালা মেরে দিল বিজেপি পঞ্চায়েত সদস্যরা

Asianet News Bangla | Published : Sep 9, 2020 7:26 PM IST / Updated: Sep 10 2020, 01:00 AM IST

পঞ্চায়েত অফিসে তালা মারলো বিজেপি । তিন ঘণ্টা পরে পুলিশ এসে তালা খুলে উদ্ধার করল উপপ্রধান সহ তেরোজনকে । ডোমজুড়ের বেগড়ি গ্রাম পঞ্চায়েত অফিস ঘেরাও করে তালা মেরে দিল বিজেপি পঞ্চায়েত সদস্যরা। আজ বিকেলে বিজেপির 8 জন পঞ্চায়েত সদস্য জেনারেল মিটিং বয়কট করে অফিসে তালা লাগিয়ে দেয়। এতে তৃণমূলের উপপ্রধান এবং প্রধান সহ ১৩ জন তৃণমূল সদস্য আটকে পড়েন। বিজেপি পঞ্চায়েত সদস্য এবং কর্মীরা অফিসের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন। 

'রিয়া বাঙালি ব্রাহ্মণ মেয়ে ', সুশান্ত মামলায় মুখ খুললেন অধীর

বিজেপির অভিযোগ , শুধুমাত্র তৃণমূল সদস্যদের কাজের বরাত দেওয়া হচ্ছে। কিন্তু বিরোধী দল বিজেপি সদস্যদের কোনও কাজের বরাত দেওয়া হচ্ছে না। ফলে জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের কাছে তারা খাটো হয়ে যাচ্ছে। তারা এলাকার কাজ করতে পারছেন না। তারা সমস্ত সদস্যদের কাজের সমবন্টনের দাবি জানায়। ঘটনাস্থলে উত্তেজনা বাড়তে থাকায় ছুটে আসে ডোমজুড় থানার পুলিশ। 

পরীক্ষায় ফেল দিদির বিধায়ক, বিধানসভায় এসেও মিলল না প্রবেশের অনুমতি

বিজেপির আরও অভিযোগ ঘূর্ণিঝড়ের ক্ষতিপূরণ  নিয়েও দুর্নীতি হয়েছে। বিজেপির দাবি, তাদের আটজন সদস্যকে সমান কাজ দিতে হবে। পুলিশ এসে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। ৩ ঘণ্টা আটকে থাকার পর পুলিশ বিজেপি সদস্যদের কাছ থেকে থেকে চাবি জোগাড় করে পঞ্চায়েত অফিসের তালা খোলে। তৃণমূলের পক্ষ থেকে বিজেপি তোলা যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের উপ প্রধানের দাবি,বিজেপি সদস্যদের কাজ দেওয়া হয়। তারা মিথ্যা অভিযোগ করছে। অফিসে তালা দেওয়ার জন্য বিজেপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

"

Share this article
click me!