রাস্তায় ফেলে বেধড়ক মার, হাওড়ায় আক্রান্ত তৃণমূলের পঞ্চায়েত প্রধান

  • গন্ডগোল মেটাতে গিয়ে ঘটল বিপত্তি
  • আক্রান্ত খোদ পঞ্চায়েত প্রধান
  • রাস্তায় ফেলে বেধড়ক মার দুষ্কৃতীদের
  • হাওড়ার বড়গাছিয়ার ঘটনা
     

Asianet News Bangla | Published : Jul 9, 2020 4:39 PM IST / Updated: Jul 10 2020, 12:50 AM IST

সন্দীপ মজুমদার, হাওড়া: গন্ডগোল মেটাতে এলাকায় দিয়ে আক্রান্ত হলেন খোদ পঞ্চায়েত প্রধান তথা তৃণমূলের অঞ্চল সভাপতি। তাঁকে রাস্তায় ফেলে দুষ্কৃতীরা বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে হাওড়া বড়গাছিয়ায়।

আরও পড়ুন: কাকিমার সিঁথিতে সিঁদুর দিল ভাসুরপো, জঙ্গলে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী 'প্রেমিক যুগল'

জানা গিয়েছে,  বড়গাছিয়ার সন্ধ্যাবাজার এলাকায় পঞ্চায়েতের উদ্যোগে একটি কমিউনিটি হল তৈরির কাজ চলছে। জমিটি জেলা পরিষদের। বৃহস্পতিবার দুপুরবেলা যখন শৌচাগার তৈরি করা হচ্ছিল, তখন জনা পনেরো দুষ্কৃতীরা সেই কাজে বাধা দেয় বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের দাবি, গাছে গুঁড়ি ফেলে জায়গা দখল করার চেষ্টা করে দুষ্কৃতীরা। বাধা দিতে গেলে মারধর করা হয় স্থানীয় গ্রাম সংসদ সদস্যকেও। ঘটনাটিকে কেন্দ্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যান জগৎবল্লভপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জন কুণ্ডু। তিনি আবার তৃণমূলের অঞ্চল সভাপতিও বটে। 

আরও পড়ুন: বাড়ি থেকে উদ্ধার মা ও মেয়ের দেহ, ব্যারাকপুরে জোড়া মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পঞ্চায়েত প্রধানকেও রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে দুষ্কৃতীরা। এতটাই মারধর করা হয় যে, তিনি অচৈতন্য হয়ে পড়েন। শেষপর্যন্ত স্থানীয় তৃণমূল কর্মীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।  দোষীদে গ্রেফতারের দাবিতে দীর্ঘক্ষণ হাওড়া-আমতা রোড অবরোধ করে বিক্ষোভ দেখান শাসকদলের কর্মী-সমর্থকরা। পঞ্চায়েত প্রধানের উপর হামলার ঘটনায় বিজেপি দিকেই অভিযোগের আঙুল উঠেছে।

Share this article
click me!