মেয়ের মান বাঁচাতে গিয়ে মৃত মা, তৃণমূল নেতার 'কীর্তি'তে উত্তাল বাগনান

  • কলেজ ছাত্রীর 'শ্লীলতাহানির চেষ্টা' তৃণমূল নেতার
  • মেয়ের মান বাঁচাতে গিয়ে প্রাণ গেল মায়ের
  • প্রতিবাদে পথ অবরোধ করে বিক্ষোভ বিজেপি-র
  • উত্তাল হাওড়ার বাগনান

Asianet News Bangla | Published : Jun 24, 2020 5:18 PM IST / Updated: Jun 24 2020, 10:50 PM IST

সন্দীপ মজুমদার, হাওড়া: মেয়ের শ্লীলতাহানি রুখতে গিয়ে মৃত্যু কোলে ঢলে পড়লেন মা! অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ-এর নেতৃত্বে জাতীয় সড়ক অবরোধ করে চলল বিক্ষোভ। তৃণমূল নেতার 'কীর্তি'তে উত্তাল হাওড়ার বাগনান।

আরও পড়ুন: একই ওড়নায় ফাঁসি লাগিয়ে 'আত্মহত্যা', দম্পতির মৃত্যুতে চাঞ্চল্য জলপাইগুড়িতে

ঘটনার সূত্রপাত মঙ্গলবার রাতে। বাগনানের গোপালপুর গ্রামে শীতলাতলায় বাড়ির ছাদে বসে মোবাইলে গেম খেলছিলেন এক কলেজ ছাত্রী। তখন কুশ বেরা ও শোভন মণ্ডল নামে এলাকারই দুই যুবক তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ। স্থানীয় বাসিন্দাদের দাবি, চিৎকার শুনে যখন ছাদে উঠছিলেন, তখন অভিযুক্তেরা ওই তরুণীর মা-কে সিঁড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে পালিয়ে যায়। গুরুতর আঘাত লাগে আক্রান্তের মাথায়। ওই মহিলাকে প্রথমে ভর্তি করা হয় বাগনান হাসপাতালে। শারীরিক অবস্থার অবনতি হলে রোগীকে পাঠিয়ে দেওয়া হয় উলুবেড়িয়া হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। নির্যাতিতার মা-কে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা। 

এদিকে এই ঘটনার কথা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীরা। তাঁদের সঙ্গে বিক্ষোভে যোগ দেন বিজেপি-এর স্থানীয় নেতারাও। ঘটনাস্থলে চলে আসেন দলের দুই সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও সৌমিত্র খাঁ-ও। দীর্ঘক্ষণ অবরোধ করে রাখা হয় মুম্বই রোড।  সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের হুঁশিয়ারি, 'পুলিশ যদি নিরপেক্ষভাবে কাজ না করে, তাহলে উপযুক্ত জবাব দেওয়া হবে।'শেষপর্যন্ত অভিযুক্তদের গ্রেফতারের আশ্বাসে অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা। 

আরও পড়ুন: সরকারি অর্থ নয়ছয়ের অভিযোগ তৃণমূলের প্রাক্তন চেয়ারম্যানের বিরুদ্ধে, আগামী সপ্তাহে হাইকোর্টে মামলা

এই ঘটনায় রাজনীতির রং লাগল কী করে? হুগলি ও বাঁকুড়ার বিজেপি দুই সাংসদরাই ঘটনাস্থলে চলে এলেন কেন? জানা গিয়েছে, যে দু'জন এই কাণ্ড ঘটিয়েছে বলে অভিযোগ, তাদের মধ্যে একজন হল কুশ বেরা। সে তৃণমূল কংগ্রেস পরিচালিত বাগনান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য রমা বেরার স্বামী। বস্তুত, এই কুশই মূল অভিযুক্ত।

Share this article
click me!