অজানা নম্বর থেকে পুরুষাঙ্গের ছবি এল ১০ বছরের শিশুর ফোনে, তারপরই বাবা-মাকে হত্যার হুমকি

মুম্বইয়ের এক ১০ বছরের কিশোরীর ফোনে নগ্ন ছবি এবং ভিডিও পাঠানোর অভিযোগে গ্রেফতার হল দুই যুবক। তারা তার বাবা-মাকে হত্যার হুমকিও দিয়েছিল বলে অভিযোগ।
 

Asianet News Bangla | Published : Aug 29, 2021 6:43 PM IST / Updated: Aug 30 2021, 12:17 AM IST

দেশবাসীর লজ্জায় মাথা হেট হয়ে যাওয়ার মতো অপরাধ! মুম্বইয়ের এক ১০ বছরের কিশোরীকে নগ্ন ছবি এবং ভিডিও পাঠানোর অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। শুধু তাই নয়, বাবা-মাকে হত্যার হুমকি দিয়ে শিশুটিরও নগ্ন ছবি দেখতে চায় তারা, এমনটাই পুলিশকে জানিয়েছেন শিশুটির বাবা -মায। এরপরই  শনিবার মুম্বই ক্রাইম ব্রাঞ্চ অভিযুক্তদের গ্রেফতার করে। পুলিশ জানিয়েছে তাদের অজয় তুকারাম মাহাত্রে (৩০) এবং ভজনলাল জানিয়ানি (২৯)।

কোভিড মহামারির জেরে দারুণ সমস্যায় পড়েছে শিক্ষার্থীরা। পড়াশোনার স্বার্থে তাদের হাতে বাবা-মা তুলে দিচ্ছেন স্মার্টফোন। ১০ বছরের কিশোরীটিকেও তার বাবা-মা, স্কুলের ই-ক্লাস করার জন্য একটি মোবাইল ফোন কিনে দিয়েছিলেন। ফোনটি থেকে সেই কিশোরী হোয়াটসঅ্যাপ এবং স্ন্যাপচ্যাটে সাইন আপ করেছিল। আর সেটাই হয়েছিল তার কাল। 

"

এক পুলিশ কর্তাকে উদ্ধৃত করে ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, গত সপ্তাহে, নাবালিকা মেয়েটির স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টে, ভজনলাল জানিয়ানি তার নিজের নগ্ন ছবি এবং ভিডিও পাঠিয়েছিল। জানিয়ানি এরপর ওই নাবালিকার ফোন নম্বর এবং তার স্ন্যাপচ্যাট অ্যাকাউন্টের বিবরণ তার বন্ধু অজয় তুকারাম মাহাত্রেকেও দিয়েছিল। সেও কিশোরীকে তার নগ্ন ছবি এবং ভিডিও পাঠিয়েছিলেন। 

শিশুমনে চরম আঘাত এসেছিল। কিন্তু ওই ঘটনা সম্পর্কে সে কাউকে কিছু জানায়নি। মুখে কুলুপ এঁটে ছিল। বাবা-মাকেও বলেনি যে অজানা নম্বর থেকে এই ধরনের ছবি এবং ভিডিও আসছে তার ফোনে। এরপর ওই দুই যুবক দুই সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্মেই মেয়েটিকে ক্রমাগত নগ্ন ছবি, পুরুষাঙ্গের  ছবি পাঠানো শুরু করে। এরপর তারা শিশুটিকে তার অন্তরঙ্গ ছবি

চরম আসক্তি - অনলাইনে 'নগ্ন ছবি' পোস্ট করা শুরু করল কিশোরী, হার্ট অ্যাটাক বাবা-মা'এর, দেখুন

আরও পড়ুন - ডানা কেটে নিয়েছিল তালিবান, ছবিতে ছবিতে চিনে নিন আফগান বায়ুসেনার প্রথম মহিলা পাইলটকে

আরও পড়ুন- কাবুলে 'রুদ্ধ সঙ্গীত' - গানের স্কুলে ভাঙছে বাদ্যযন্ত্র, বাড়ছে তালিবানের আনাগোনা, দেখুন

এবং ভিডিও শেয়ার করতে বলে। নাবালিকা তাতে রাজি না হলে, তারা তার বাবা-মাকে হত্যা করার হুমকি দিয়েছিল।

অত্যন্ত ঘাবড়ে যায় ওই নাবালিকা। বাবা-মাকে অবশেষে সে সবটা খুলে বলেছিল। এক মুহূর্ত দেরি না করে তার বাবা-মা বিষয়টি থানায় জানান। তাদের অভিযোগের ভিত্তিতে, পুলিশ দুই আসামির বিরুদ্ধে যৌন হেনস্থা, পিছু নেওয়া, দর্শকাম, এবং অপরাধমূলক কারণে হুমকি দেওয়ার অভিযোগে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করেছে। তাদের বিরুদ্ধে পকসো আইন এবং তথ্য প্রযুক্তি আইনের প্রাসঙ্গিক ধারাতেও অভিযোগও দায়ের করা হয়েছে। 

Share this article
click me!