UPSC পাশ না করেই IPS হল ১৮ বছরের ছেলে! পার্টি করতে গিয়েই ধরা পড়ল পুলিশের হাতে, দেখুন ভিডিও

জামুইতে এক যুবক ভুয়া আইপিএস সেজে সাধারণ মানুষের চোখে ধুলো দিয়ে আসছিল। পুলিশ তাকে আটক করে জানতে পেরেছে, সে দুই লক্ষ টাকার বিনিময়ে এই ভুয়া পরিচয় কিনেছিল।

deblina dey | Published : Sep 22, 2024 2:36 AM IST / Updated: Sep 22 2024, 08:07 AM IST

Fake IPS In Jamui Bihar: বিহারের জামুইতে, ১৮ বছর বয়সী এক ছেলে ইউপিএসসি পরীক্ষায় পাস না করেই আইপিএস অফিসারের ইউনিফর্ম পরে ঘুরে বেড়াচ্ছিল। আইপিএস হওয়ার উদযাপনে পার্টিও করছিল। পুলিশ তাকে সন্দেহ করে জিজ্ঞাসাবাদ করলে চাঞ্চল্যকর তথ্য দেয় ওই যুবক। আসলে ভুয়া আইপিএস অফিসার হওয়া যুবক মিথিলেশ কুমার পিএস ইউনিফর্ম পরে কোমরে পিস্তল ঝুলিয়ে প্রায় দুই লাখ টাকার বাইকে বসে বাড়ি থেকে বেরিয়েছিলেন। তিনি যখন সমোসা খেতে বাজারে থামেন, তখন তাকে দেখতে ভিড় জমে যায়। মিথলেশের চেহারা দেখে লোকেরা অদ্ভুত কিছু দেখতে পায় এবং কেউ থানায় অভিযোগ দায়ের করে, যার পরে সিকান্দ্রা থানার ইনচার্জ মিন্টু কুমার সিং ঘটনাস্থলে পৌঁছে তাকে ধরে ফেলে। মিথলেশ কুমার কথোপকথনে অত্যন্ত গুরুতর এবং চমকপ্রদ প্রকাশ করেছেন।

মামার থেকে দুই লাখ টাকা ধার দেন

Latest Videos

মিথিলেশ কুমার, যিনি ভুয়ো আইপিএস অফিসার হয়েছিলেন, বলেছিলেন যে খয়রা এলাকার মনোজ সিং নামে এক ব্যক্তি তাঁকে পুলিশে চাকরির প্রস্তাব দিয়েছিলেন। আইপিএস করার জন্য তিনি ২ লক্ষ টাকা দিয়েছেন। মনোজ সিং তার শরীর মেপে পরের দিন তাকে ডেকে আইপিএস ইউনিফর্ম, ব্যাচ এবং পিস্তল দেন। এরপর তিনি বললেন, আজ থেকে আপনি আইপিএস অফিসার। এই চক্রের সঙ্গে অনেকেই জড়িত। যুবকটি জানায় যে সে তার মামার কাছ থেকে টাকা ধার নিয়ে ভুয়া আইপিএস তৈরির মাথা মনোজ সিংকে দিয়েছিল।

 

 

পুলিশ কর্মকর্তা এই তথ্য জানান-

এসডিপিও সতীশ সুমন জানিয়েছেন, মিথলেশ কুমার নামে এক ব্যক্তি লখিসরাই জেলার হালসি থানা এলাকার গোবর্ধন বিঘা গ্রামের বাসিন্দা। জাল আইপিএস ইউনিফর্মে গ্রেফতার করা হয়েছে মিথলেশকে। মিথলেশ কুমার যদি সত্যিই দুই লাখ টাকা দিয়ে একটি জাল আইপিএস ইউনিফর্ম কিনে থাকেন, তবে জামুই পুলিশের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হবে পুলিশ সেই গ্যাংকে ধ্বংস করা। পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে।

Share this article
click me!

Latest Videos

‘মার দিয়ে আসুন বাকিটা সুকান্ত মজুমদার দেখে নেবে’ আরজি কর কাণ্ডের প্রতিবাদে বিস্ফোরক সুকান্ত মজুমদার
বীরভূমের 'বাঘ' কেষ্ট ফিরছে! বিরোধীদের চরম হুঙ্কার ফিরহাদের, দেখুন | Firhad Hakim Latest News
'দ্বিতীয়বার আমি মুখ দেখাতে আসব না যদি...' #suvenduadhikari #flood #shorts
জাল গোটাচ্ছে! CBI দপ্তরে Sandip Ghosh ঘনিষ্ঠ চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাসের হাজিরা | RG Kar News Live
ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today