স্কুলের 'দাদা'দের হাতে গণধর্ষণ, জন্মদিনের পার্টিতে ধর্ষিতা নাবালিকা

তিন অভিযুক্ত গণধর্ষণটির একটি ভিডিওও তৈরি করে এবং তাকে হুমকি দেয় যে যদি সে এটি কাউকে বলে তবে ভিডিওটি পুরো স্কুলে ছড়িয়ে দেওয়া হবে।

Parna Sengupta | Published : Jul 8, 2022 12:34 PM IST

তামিলনাড়ুর কুড্ডালোরে তিন কিশোরের হাতে গণধর্ষণ করার ঘটনা সামনে এসেছে। নির্যাতিতা মেয়েটি দশম শ্রেণির ছাত্রী। একই সঙ্গে অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি প্রকাশ্যে আসে যখন মেয়েটি স্কুলে যেতে অস্বীকার করে। তাঁর আচরণ রীতিমতো সন্দেহজনক দেখে পরিবারের লোকেরা জিজ্ঞাসাবাদ করতে শুরু করে। পরে মেয়েটি জানায়, গত মে মাসে সে তার বাবা-মায়ের অজান্তেই এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দেয়।

স্কুল ক্যাম্পাসের ভিতরে জন্মদিনের পার্টির আয়োজন করা হয়েছিল এবং এই সময় আরও কিছু ছেলে মেয়েটির একটি ভিডিও শুট করেছিল। তারপর তারা তাকে বলে যে তারা এই ভিডিওটি তার বাবা-মাকে দেখাবে। মেয়েটি বারবার তাকে ভিডিওটি সরিয়ে ফেলার অনুরোধ করলেও ছেলেগুলো রাজি হয়নি। অভিযুক্তরা পরে তাকে তাদের সাথে তাদের বাড়িতে আসতে বলে।

ছেলেরা তাকে বাড়িতে ডেকে নেয় কারণ যে ফোনটিতে তার জন্মদিনের পার্টিতে অংশ নেওয়ার ভিডিও ছিল সেটি বাড়ির ভিতরে ছিল। বাড়িতে ঢুকলে তারা তাকে গণধর্ষণ করে। এই সময়, তিন অভিযুক্ত গণধর্ষণটির একটি ভিডিওও তৈরি করে এবং তাকে হুমকি দেয় যে যদি সে এটি কাউকে বলে তবে ভিডিওটি পুরো স্কুলে ছড়িয়ে দেওয়া হবে।

অভিযুক্ত তিনজনকে অবজারভেশন হোমে পাঠানো হয়েছে

এই ঘটনার পর মেয়েটি মানসিকভাবে অবসাদগ্রস্থ হয়ে পড়ে এবং স্কুলে যেতে অস্বীকার করে। তার বাবা-মা ঘটনার সত্যতা জানতে পেরে থানায় অভিযোগ দায়ের করেন। এর পরে পকসো আইনে এফআইআর নথিভুক্ত করা হয়। অপ্রাপ্তবয়স্ক হওয়ায় অভিযুক্তদের সংশোধনাগারের পরিবর্তে অবজারভেশন হোমে পাঠানো হয়েছে। একই সঙ্গে এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Share this article
click me!