ঘুমে অচৈতন্য ৯ বছরের শিশুকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, প্রচুর রক্তক্ষরণের কারণে সংকটজনক নির্যাতিতা

 

আবারও নারী নির্যাতনের ঘটনা ঘটল মধ্যপ্রদেশের। এবার ইন্দোরে একটি ৯ বছরের শিশুতে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ উঠল ৩২ বছরের এক দুষ্কৃতীর বিরুদ্ধে।

 

Web Desk - ANB | Published : Nov 13, 2022 9:18 AM IST

আবারও ধর্ষণের ঘটনা ঘটল মধ্য প্রদেশে। বিজেপি শাসিত রাজ্যে আবারও প্রশ্নের মুখে পড়ল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বেটি বাঁচাও বেটি পড়াও স্লোগান। কারণ কয়েক মাস ধরেই এই রাজ্যে নারী নিরাপত্তা শিকেয় উঠছে। ধর্ষণ ও হত্যার ঘটনা সামনে আসছে। পুলিশ জানিয়েছেন ইন্দোর শহর থেকে ৯ বছরের একটি শিশু কন্যাকে অপরহণ করে ধর্ষণ করার হয়েছে। নির্যাতিতা আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

ইন্দোর পুলিশ জানিয়েছে নির্যাতিতার বাবা রাজন্দ্রনগর এলাকায় একটি নির্মিয়মাণ বাড়িতে শ্রমিকের কাজ করেন। সেখানেই একটি ছোট্ট গুমটিতে মেয়ে নিয়ে থাকতেন বাবা। রাতের অন্ধকারে মেয়েটি যখন ঘুমে অচৈতন্য তখন সেখান থেকেই অপহরণ করা হয় বলে অভিযোগ। শুক্রবার গভীর রাত থেকে শনিবার ভোর রাতের মধ্যের ৯ বছরের মেয়েটিকে তুলে নিয়ে যায় দুষ্কৃতী। নির্মিয়মাণ বাড়ির অন্যপ্রান্তে নিয়ে গিয়ে ৯ বছরের মেয়েটিকে ধর্ষণ করে এক ৩২ বছরের দুষ্কৃতী। সেখানেই ফেলে রেখে যায়।

পুলিশ জানিয়েছে, মেয়েটির চিৎকার শুনে তার বাবা ও মা উদ্ধারে এগিয়ে আসে। ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় নির্যাতিতাকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা জানিয়েছেন, মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এখনও অবস্থা আশঙ্কাজনক। মেয়েটিকে বাঁচানোর চেষ্টা করছে চিকিৎসকরায

ইন্দোর পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তি ইন্দোরের আহিরখেদি গ্রামের বাসিন্দা। শনিবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই পুলিশের জেরায় ধর্ষণের কথা স্বীকার করে নিয়েছে। ধৃতের বিরুদ্ধে ধর্ষণ, ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলার পাশাপাশি যৌন অপরাধ ও পকসো আইনে মামালা দায়ের করা হয়েছে।

এর আগে গত পয়লা নভেম্বর খান্ডোয়া জেলার মাত্র ৪ বছরের একটি শিশু কন্যাকে ধর্ষণ করে আখের ক্ষেতে ফেলে দিয়ে গেল বর্বর এক ব্যক্তি। মঙ্গলবার তেমনই অভিযোগ দায়ের করা হয়েছে বলে স্থানীয় পুলিশ সূত্রের খবর। স্থানীয় বাসিন্দারা জানিয়েছে শিশুতে রক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোমবার দিন এই ঘটনা ঘটে। শিশুটিকে একটি আখ ক্ষেতের মধ্যে থেকে উদ্ধার হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভর্তি করা হয় হাসরাতাল। এখনও শিশুটি হাসপাতালে রয়েছে বলেও জানিয়েছে পুলিশ। সোমবার সকালে জাসওয়াদিতে এক আত্মীয়ের বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে বেড়াতে এসেছিল ছোট্ট মেয়েটি। কিন্তু সেখান থেকেই নিখোঁজ হয়ে যায়। তারপর মেয়েটির পরিবার পুলিশের দ্বারস্থ হয়। থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। দ্রুত তদন্তে নামে পুলিশ। দ্রুত ঘটনাটি প্রকাশ্যে আসে। গ্রামের লোকও মেয়েটি খুঁজতে বার হয় তখনই ক্ষেতের মধ্যে থেকে উদ্ধার হয় শিশুটিকে।

আরও পড়ুনঃ

জুহি চাওলার জন্মদিনে জানুন নায়িকা সম্পর্কে কিছু অজানা কথা, ৫৫টি বসস্ত পার করলেন তিনি

মৃত বাবাকে ফেরাতে ২ মাসের ছেলেকে নরবলির ছক! দিল্লি পুলিশের তৎপরতায় গ্রেফতার মহিলা

গুজরাট নির্বাচনে ১২৫টি আসন পাবে কংগ্রেস, দলীয় ইস্তেহারে ১০ লক্ষ সরকারি চাকরির প্রতিশ্রুতি

 

 

 

Share this article
click me!