শিক্ষিকাকে একাধিকবার ধর্ষণ, নির্যাতনের ভিডিও তুলে ব্ল্যাকমেলের ঘটনায় গ্রেফতার স্কুলের মালিক

নির্যাতনের সেই ভিডিও তুলে ব্ল্যাকমেল করা হত বলে অভিযোগ। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। শেষে গ্রেফতার করা হয় স্কুলের মালিককে।

Sayanita Chakraborty | Published : Oct 6, 2023 3:00 AM IST

ফের ধর্ষণকান্ডের ঘটনা ঘল নয়ডায়। গ্রেটার নয়ডার একটি বেসরকারি স্কুলের মালিকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। সেখানেই শেষ নয়। অভিযোগ অনুসারে, বেশ কয় মাস ধরে যৌন নির্যাতনের শিকার হয়েছেন স্কুলেরই এক শিক্ষিকা। নির্যাতনের সেই ভিডিও তুলে ব্ল্যাকমেল করা হত বলে অভিযোগ। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। শেষে গ্রেফতার করা হয় স্কুলের মালিককে।

অভিযোগ অনুসারে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওই মহিলাকের প্রথমবার নির্যাতন করেন স্কুলের মালিক। গোপনে তা রেকর্ডও করে রেখেছিলেন। এরপর ভিডিও ফাঁস করে দেওয়ার নাম করে বারে বারে ধর্ষণ করেন তাঁকে। কাজের অছিলায় তাঁকে ঘরে ডেকে নির্যাতন করতেন সেই স্কুলের মালিক। দীর্ঘদিন চুপ থাকার পর মুখ খুললেন সেই শিক্ষিকা। সম্প্রতি, শিক্ষিকা সব কথা তাঁর স্বামীকে জানান। এরপর পুলিশের দারস্থ হন তাঁরা।

সেক্টর বেটা ২ থানায় স্কুলের মালিকের নামে অভিযোগ দায়ের করেন সেই দম্পতি। ২৯ সেপ্টেম্বর এফআইআর করে ওই দম্পতি। শুরু হয় তদন্ত। শেষে অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে স্কুলের মালিককে। চলছে মামলা। আপাতত নিম্ন আদালতে ওই ব্যক্তিকে পেশ করা হয়। জেল হেফাজতের নির্দেশ দিয়েছে বিচারক।

স্কুলের মালিকের এমন কর্মকান্ডে চমক পেয়েছেন সকলে। ধর্ষণ ও নির্যাতনের ভিডিও তুলে ব্ল্যাকমেলের ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে চাঞ্চল্য। শিক্ষাপ্রতিষ্ঠানের পিছনে এমন অপকর্ম ঘটতে পারে তা কেউ আশা করতে পারেনি। আপাতত পুলিশি হেফাজতে আছে অভিযুক্ত স্কুলের শিক্ষক। এমন কর্মকান্ডের শেষ পর্যন্ত কী শাস্তি হয় সেটাই দেখার।

 

আরও পড়ুন

Shraddha Kapoor: রণবীর কাপুরের পর শ্রদ্ধা কাপুর, অনলাইন বেটিং অ্যাপ-কাণ্ডে অভিনেত্রীর কাছে সমন পাঠাল ইডি

Viral News: ভয়ঙ্কর ঘটনা! গোয়ালঘরে মহিষের বাছুরকে ধর্ষণ করে পুলিশের জালে অভিযুক্ত

Sikkim: লোনাকের পর বিস্ফোরণের আশঙ্কা শাকো চো হ্রদে, খালি করা হচ্ছে সংলগ্ন এলাকা

Share this article
click me!