'ইজরায়েলের 'টাইম মেশিন' ফিরিয়ে দেবে যৌবন', রূপচর্চার ব্যবসা ফেঁদে কোটি কোটি টাকা প্রতারণা দম্পতির

ইজরায়েলের তৈরি টাইম মেশিন দিয়ে প্রায় এক ডজন মানুষকে বোকা বানিয়ে ৩৫ কোটি টাকা তছরুপের অভিযোগ উঠল কানপুরের দম্পতি রাজীব কুমার দুবে ও তার স্ত্রী রশ্মি দুবের বিরুদ্ধে।

 

Saborni Mitra | Published : Oct 4, 2024 5:51 AM IST

টাইম মেশিনে ফেলে বদলে দেওয়া হবে আপনার জীবন। ফিরিয়ে দেওয়া হবে আপনার হারিয়ে যাওয়া যৌবন। ৬০-৭০ বছরের বৃদ্ধ-বৃদ্ধাদেরও করে দেওয়া হবে তরুণ-তরুণী। এমনই প্রতিশ্রুতি দিয়ে দুর্দান্ত ব্যবসা ফেঁদে বসেছিল কানপুরের দম্পতি। রোজগারপাতিও হচ্ছিল কোটি কোটি টাকা। কিন্তু মিথ্যার বেলুন একদিন চুপসে গেল। পর্দা ফাঁস হয়ে গেল দম্পতির।

ইজরায়েলের তৈরি টাইম মেশিন দিয়ে প্রায় এক ডজন মানুষকে বোকা বানিয়ে ৩৫ কোটি টাকা তছরুপের অভিযোগ উঠল কানপুরের দম্পতি রাজীব কুমার দুবে ও তার স্ত্রী রশ্মি দুবের বিরুদ্ধে। কানপুরের কিদওয়াই এলাকায়ই তারা খুলেছিল একটি থেরাপি সেন্টার। নাম ছিল 'রিভাইবাল ওয়ার্ল্ড'। দম্পতির দাবি ছিল ইজরায়েল থেকে তারা একটি মেশিন এনেছে। সেই মেশিন দিয়ে থেরাপি করলে ৬০ বছরের বৃদ্ধকেও ২৫ বছরের বয়সীর মত তরুণ ও তরতাজা লাগে। তারা গ্রাহকদের প্রতিশ্রুতি দিয়েছিল তারা ইজরায়েল থেকে আনা যন্ত্রের সাহায্যে 'অক্সিজেন থেরাপি' করে করে বৃদ্ধদের হারিয়ে যাওয়া যৌবন ফিরিয়ে দেয়।

Latest Videos

কিদওয়াই নগরে ভাড়ায় বসবাসকারী দম্পতির সেন্টারে তরুণ হওয়ার ভিড়ও ছিল প্রবল। মাত্র ১০টি সিটিং-এই তারা সুন্দর তরুণ করে দিতে পারে এই প্রতিশ্রুতি দিয়েছিল। একটি সিটিং-এর জন্য তারা নিত ৬ হাজার টাকা। তিন বছরের প্যাকেজের জন্য তারা নিত ৯০ হাজার টাকা। কানপুরের পুলিশ আধিকারিক বলেছিল, দম্পতি দাবি করেছিল দুষণের কারণেই মানুষের দ্রুত বয়স বেড়ে যাচ্ছে। সেই কারণেই অক্সিজেন থেরাপির প্রয়োজন রয়েছে।

কানপুর পুলিশ জানিয়েছে, রেনু সিং নামের এক মহিলা প্রতারিত হয়ে পুলিশের দ্বারস্থ হয়। অভিযোগ রেনু সিং ১০লক্ষ ৭৫ হাজার টাকা দিয়েছিলেন তরুণ হওয়ার জন্য। তারপরই পুলিশ ঘটনার তদন্তে নামে। জানতে পারে দম্পতি প্রায় ৩৫ কোটি টাকা প্রতারণা করেছে। কিন্তু ততক্ষণে দম্পতি এলাকা থেকে পাততাড়ি গুড়িয়ে অন্যত্র চলে গেছে। পুলিশ দম্পত্তির খোঁজে তল্লাশি শুরু করেছে। ভারতীয় ন্যায় সংহিতার ৩১৮ (৪)ধারায় প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। পুলিশের অনুমান দম্পতি বিদেশে চলে গেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'বিজেপি দেখলেই পুলিশের চুলকানি হয়', জামিন পেয়েই বিস্ফোরক রুপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly
মহালয়া না মহাষ্টমী? শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের ভিড় দেখে একটাই প্রশ্ন সাধারন মানুষের | Durga Puja
'পুজো বন্ধ, উপর থেকে অর্ডার এসেছে' পিছনে কারা! ভালো করে শুনুন, বুঝে যাবেন | World Largest Durga |
Rupa Ganguly-র গ্রেফতারির তীব্র ধিক্কার Agnimitra Paul-এর, কী বললেন দেখুন | Bansdroni Accident News
এ কী অবস্থা! মহালয়ার সন্ধা থেকেই উপচে পড়া ভিড় কল্যাণীর আইটিআই লুমিনাস ক্লাবে | Kalyani ITI