দোকানে ঢুকে বোতল খুলে আরাম করে মদ খেল বাঁদর, ভাইরাল ভিডিও

ঘটনাটা মধ্যপ্রদেশের মন্ডলা জেলার। সুরাপ্রেমীরা যেভাবে দোকানে গিয়ে মদ কেনেন ঠিক সেভাবেই দোকানে যায় বাঁদরটি। কিন্তু, কাউন্টারে না দাঁড়িয়ে সোজা ঢুকে যায় দোকানের মধ্যে। 

Asianet News Bangla | Published : Jul 15, 2021 4:24 PM IST

বাঁদরদের কীর্তিকলাপ সম্পর্কে অনেকেই ওয়াকিবহাল। মানুষকে নকল করতে তারা খুব ভালোই পারে। কিন্তু, তা বলে মানুষের মদ্যপান! এটা সাধারণত তাদের করতে দেখা যায় না। আর এবার সেই অসাধ্য সাধন করে দেখাল এক বাঁদর।

আরও পড়ুন- রেলস্টেশনের উপরই পাঁচতারা হোটেল - স্বপ্ন সফল প্রধানমন্ত্রীর, দেখুন ছবিতে ছবিতে

ঘটনাটা মধ্যপ্রদেশের মন্ডলা জেলার। সুরাপ্রেমীরা যেভাবে দোকানে গিয়ে মদ কেনেন ঠিক সেভাবেই দোকানে যায় বাঁদরটি। কিন্তু, কাউন্টারে না দাঁড়িয়ে সোজা ঢুকে যায় দোকানের মধ্যে। তারপর বলা নেই কওনা নেই একটা মদের বোতল তুলে নেয়। এরপর দাঁত দিয়ে সেই বোতলের ঢাকনা খুলে ঢকঢক করে মদ খেতে শুরু করে। আর রীতিমতো আরাম করে বসে মদ্যপান করতে দেখা যায় তাকে। তাকে কিছু বলেননি দোকানের মালিকও। তাঁর পাশে বসেই দিব্যি সুরা পান করতে দেখা গিয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। যা দেখে রীতিমতো অবাক নেটিজেনরা।  

 

 

ভিডিওতে দেখা গিয়েছে, দোকানের মালিক ওই বাঁদরটির দিকে একটি বিস্কুট এগিয়ে দেন। কিন্তু, সেই বিস্কুটে তার কোনও মন নেই। বরং দোকান মালিকের থেকে একটু দূরে সরে গিয়ে বসে আরাম করে মদ্যপান করতে দেখা গিয়েছে তাকে। যাতে না কেউ তাকে বিরক্ত করতে পারে। আর দোকানের বাইরে থেকে অনেকেই সেই ভিডিও ক্যামেরাবন্দী করে রাখেন।

আরও পড়ুন- বিজেপি নেতাকে ভিডিও কল করে মহিলার অশ্লীল কথাবার্তা, ভুয়ো সিবিআই অফিসার সেজে ব্ল্যাকমেল
 
ক্রেতাদের একজন জানিয়েছেন, কয়েকদিন আগে দোকানের বাইরে কয়েক ফোঁটা মদ পড়েছইল। বাঁদরটি তা চেটে খেয়ে নিয়েছিল। ব্যস তারপর থেকেই সে ওই দোকানের ক্রেতাদের দলে নাম লিখিয়ে ফেলে। প্রতিদিনই তাকে ওই দোকানের আশপাশে ঘোরাঘুরি করতে দেখা যায়। কোনওভাবেই তাকে তাড়ানো যায় না। অবশেষে সব ভয়কে দূরে সরিয়ে সোজা দোকানে ঢুকে পড়ে সে। তুলে নেয় নির্দিষ্ট মদের বোতল। আর দাঁত দিয়ে বোতলের ঢাকনা খুলে তা খেতে শুরু করে। 

Share this article
click me!