Asianet News Bangla

বিজেপি নেতাকে ভিডিও কল করে মহিলার অশ্লীল কথাবার্তা, ভুয়ো সিবিআই অফিসার সেজে ব্ল্যাকমেল

 ভুয়ো সিবিআই অফিসারের নাম করে বিজেপির দাপুটে নেতাকে টাকা চেয়ে ব্ল্যাকমেল। ব্ল্যাকমেইলের শিকার হলেন কান্দি মহকুমার দাপুটে বিজেপি নেতা তথা গত বিধানসভা নির্বাচনের প্রার্থী গৌতম রায়

Blackmailing a BJP leader for money in the name of a fake CBI officer bpsb
Author
Kolkata, First Published Jul 15, 2021, 9:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভুয়ো আইপিএস দেবাঞ্জন কাণ্ডের রেশ কাটতে না কাটতেই মুর্শিদাবাদে ভুয়ো সিবিআই অফিসার। ভিডিও কলের মাধ্যমে নগদ টাকা চেয়ে ব্ল্যাকমেইলের শিকার হলেন কান্দি মহকুমার দাপুটে বিজেপি নেতা তথা গত বিধানসভা নির্বাচনের প্রার্থী গৌতম রায়। এই ঘটনা চাউর হতেই বৃহস্পতিবার  শোরগোল পড়ে যায়। 

অভিযোগ, ওই বিজেপি নেতা গৌতম রায়কে প্রথমে একটি অচেনা নাম্বার থেকে এক মহিলা ভিডিও কল করেন। ওই কল রিসিভ করার কিছুক্ষণের মধ্যে নানান ধরনের অশ্লীল কথাবার্তা থেকে শুরু করে ছবি পাঠানো শুরু হয় বলে অভিযোগ। তৎক্ষণাৎ সেই ভিডিও কল বন্ধ করে দেন বিজেপি নেতা গৌতম রায়।

এর কিছুক্ষন পরেই নিজেকে সিবিআই অফিসার পরিচয় দিয়ে বিনোদ রাঠোর নামে এক ব্যক্তি ফোন করেন গৌতম বাবুকে। তার পরেই তাকে ওই ভিডিও কলের প্রসঙ্গ তুলে ব্ল্যাকমেইল করা শুরু হয় ও নগদ ২৫ হাজার টাকা দাবিও করা হয়। এরপর এই পুরো বিষয়টি নিয়ে সন্দেহ জাগে গৌতমবাবুর। তড়িঘড়ি তিনি বিষয়টি নিয়ে থানার দ্বারস্থ হন এবং লিখিত অভিযোগ দায়ের করেন।

এই ভুয়ো সিবিআই অফিসারের মাধ্যমে ব্ল্যাকমেলের শিকার হওয়া বিজেপি নেতা গৌতম রায় বলেন, উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাঁকে নানান ভাবে হেনস্থা করার জন্য এই কাণ্ড ঘটানো হচ্ছে। এর পিছনে গভীর চক্রান্ত আছে। তিনি চান এর পূর্ণাঙ্গ নিরপেক্ষ তদন্ত হোক। আসল মাথা বেরিয়ে আসুক।

Follow Us:
Download App:
  • android
  • ios