ঘন জঙ্গলের মধ্যে থেকে উদ্ধার হল শিকল দিয়ে বাঁধা আমেরিকান মহিলা! চাঞ্চল্যকর ঘটনা মহারাষ্ট্রে

ঘন জঙ্গলের মধ্যে থেকে উদ্ধার হল শিকল দিয়ে বাঁধা আমেরিকান মহিলা! চাঞ্চল্যকর ঘটনা মহারাষ্ট্রে

Anulekha Kar | Published : Jul 31, 2024 3:56 AM IST

মহারাষ্ট্র্রের সিন্ধুদুর্গ জেলা থেকে উদ্ধার করা হয় চেন দিয়ে আটকানো এক মহিলাকে। সেই রহস্য এখনও সমাধান হয়নি। তবে তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে ইতিমধ্যেই মামলা দায়ের করেছেন ওই নির্যাতিত মহিলাটি।

জানা গিয়েছে, মধ্যবয়সী ওই মহিলা পুলিশি জেরায় জানিয়েছেন, সনৌরলি গ্রামের জঙ্গলে তাঁকে লোহার চেনে বেঁধে ফেলে রেখে দিয়ে গিয়েছেন তাঁর স্বামী। ইতিমধ্যেই একটি লিখিত বিবৃতিও জমা দিয়েছেন ওই মহিলা।

Latest Videos

এরপর শনিবার জঙ্গলে তাঁর কান্না শুনতে পেয়ে মার্কিন মহিলাকে চেনবাঁধা অবস্থায় দেখতে পান এক রাখাল। পরে পুলিশে খবর দেন তিনি। তামিলনাড়ুর একটি ঠিকানার একটি আধারকার্ডও পাওয়া যায় ওই মহিলার থেকে। উদ্ধার করা হয়আমেরিকার পাসপোর্টও। মহিলার নাম ললিতা কায়ি বলে জানা গিয়েছে। গত ১০ বছর ভারতে রয়েছেন তিনি যদিও তাঁর ভিসার মেয়াদ পেরিয়ে গিয়েছে।

বর্তমানে গোয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন আক্রান্ত ওই মহিলা। তাঁর মানসিক সমস্যাও রয়েছে বলেছে জানিয়েছেন চিকিৎসকেরা। বেশ কিছু প্রেশক্রিপশনেও উদ্ধার করা হয়েছে তাঁর কাছ থেকে।

ললিতার লিখিত বয়ানের উপরে ভিত্তি করে তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। তবে সত্যিই তাঁকে তাঁর প্রাক্তন স্বামী চেইন দিয়ে বেঁধে দিয়ে রেখেছিলেন কি না তা এখনও পর্যন্ত জানা যায়নি। মহিলাটি স্কিজোফ্রেনিয়া রোগে আক্রান্ত বলেই ধারনা পুলিশের। ঘটনার তদন্ত করছে পুলিশ।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors