Amul Lassi: লস্যির প্যাকেটে ছত্রাক! ভাইরাল ভিডিওটি 'ভুয়ো' বলে জানিয়ে আশ্বস্ত করল আমূল

আমূল জানিয়েছে যে, ভিডিওটির নির্মাতা আগে থেকেই জানতেন যে ওই প্যাকেটটিতে ছত্রাক জন্মে গেছে। কারণ, প্যাকেটগুলিতে স্ট্র‌ ঢোকানোর জায়গায় আগে থেকেই ছোট্ট ফুটো ছিল। 

Web Desk - ANB | Published : May 26, 2023 11:32 AM IST / Updated: May 26 2023, 05:05 PM IST

আমূল ব্র্যান্ডের লস্যির প্যাকেটে ছত্রাক রয়েছে, সম্প্রতি এমনই একটি ভিডিও দেখিয়ে সোশ্যাল মিডিয়ায় আমূল কোম্পানির বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুলেছিলেন ১ ব্যক্তি। নেট দুনিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যাওয়ায় দেশ জুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে আমূল গ্রাহকদের মধ্যে। ব্যবসায় বড়সড় সংকট দেখা দেওয়ার আগেই এই বিষয়ে মন্তব্য করল আমূল সংস্থা। ভাইরাল হয়ে যাওয়া ওই ভিডিওটিকে ‘জাল’ বলে দাবি করে, আমূল কোম্পানি ভিডিও ক্লিপটি ‘ভুয়া তথ্য’ বলে জানিয়েছে। গ্রাহকদের মধ্যে ‘অযৌক্তিক আতঙ্ক’ ছড়ানোর অভিযোগ তুলেছে ‘আমূল’।

সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা গেছে, আমূল লস্যির প্যাকেটে ছত্রাক জন্মে গেছে। অথচ, লস্যির প্যাকেটগুলির মেয়াদ এখনও শেষ হয়নি।
 


ভাইরাল ক্লিপটি দেখে আমূল সংস্থা উল্লেখ জানিয়েছে যে, ভিডিওতে দেখা প্যাকেটগুলিতে স্ট্র‌ ঢোকানোর জায়গায় আগে থেকেই ছোট্ট ফুটো ছিল। ফুটো থাকার ফলে ফলে এগুলির গুণমান ক্ষতিগ্রস্থ হয়েছে এবং স্পষ্টভাবে দেখা যাচ্ছে যে, এগুলি থেকে ফুটো হয়ে তরল চুঁইয়ে পড়ছে হচ্ছে। সংস্থাটি বলেছে যে, এই সম্ভবত ভিডিওটির নির্মাতা এই ক্ষতির ব্যাপারে আগে থেকেই জানতেন। টুইটার পেজে আমূল লিখেছে, “ভিডিওটির নির্মাতা স্পষ্টীকরণ করার জন্য আমাদের সাথে যোগাযোগ করেননি। বা, এর অবস্থানটিও প্রকাশ করা হয়নি।” সংস্থার দাবি, “আমূল লস্যি আমাদের অত্যাধুনিক ডেয়ারিগুলিতে তৈরি করা হয় এবং পণ্যের গুণমান এবং প্যাকেজিংয়ের অখণ্ডতার জন্য এর কঠোর মান পরীক্ষা করা হয়।” গ্রাহকদের আশ্বস্ত করার জন্য, আমূল কোম্পানি বলেছে, “ফোলা থাকা বা ফুটো হয়ে যাওয়া প্যাকেটগুলো কিনবেন না।”

 

 

আমূলের বক্তব্যে প্রতিক্রিয়া জানিয়ে অনেক ব্যবহারকারী ব্র্যান্ডের মানের উপর নিজেদের বিশ্বাসের জোর দিয়ে বলেছেন, “আমাদের মধ্যে বেশিরভাগ মানুষই উল্লিখিত ভিডিওটি দেখেননি। এমনকি যদি আমরা ভিডিওটি দেখিও, তাতেও কিছু যায়-আসে না। আমূল মানে হল ঐতিহ্য, গুণমান, বিশ্বাস। কোনও জায়গায় নিম্নমানের প্যাকেটগুলি রাখা হয়েছে কিনা তার খোঁজ করুন।” অপর এক ব্যবহারকারী লিখেছেন, “ভিডিওতে প্যাকটি নষ্ট হয়ে গেছে স্পষ্ট বোঝা যাচ্ছে। এই ভিডিওটিকে মোটেই বিশ্বাস করা যায় না।”

আরও পড়ুন- 
গরু পাচারের টাকা নয়ছয়ে অনুব্রতর চেয়েও বড় ভূমিকা ছিল সুকন্যা মণ্ডলেরই? চাঞ্চল্যকর দাবি ইডির
Higher Secondary Exam 2024: আগামী বছরের উচ্চ মাধ্যমিকের দিন ঘোষণা, ফেব্রুয়ারি মাসেই হবে পরীক্ষা

UPSC 2022-23 Result: মেয়েদের হাতেই রইল প্রথম চার সেরার শিরোপা, প্রথম ২৫-এ ১৪ জনই মহিলা

Share this article
click me!