লোকসভা নির্বাচনের আগে বিজেপির পালে হাওয়া, গেরুয়া শিবিরে যোগ দিলেন অনুরাধা পড়োয়াল

শনিবার দিল্লিতে বিজেপিতে যোগ দিয়েছেন অনুরাধা পড়োয়াল। এই অনুষ্ঠানে অনুরাধা পড়োয়াল বলেন, 'আমি আনন্দিত যে আমি সরকারে যোগদান করছি যার সাথে সনাতনের গভীর সম্পর্ক রয়েছে। এটা আমার সৌভাগ্য যে আমি আজ বিজেপিতে যোগ দিচ্ছি।

Parna Sengupta | Published : Mar 16, 2024 8:19 AM IST / Updated: Mar 16 2024, 02:17 PM IST

ভক্তিমূলক গান দিয়ে জনপ্রিয়তা পাওয়া গায়িকা অনুরাধা পড়োয়াল এখন তার রাজনৈতিক ইনিংস শুরু করতে চলেছেন। শনিবার দিল্লিতে বিজেপিতে যোগ দিয়েছেন অনুরাধা পড়োয়াল। অনুরাধা পড়োয়াল বিজেপি সদর দফতরে সাধারণ সম্পাদক অরুণ সিং এবং জাতীয় মুখপাত্র অনিল বালুনির উপস্থিতিতে দলের সদস্যপদ নেন।

এই উপলক্ষে অনুরাধা পড়োয়াল বলেছেন যে তিনি বিজেপিতে যোগ দিতে পেরে খুশি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নীতির দ্বারা প্রভাবিত হয়ে তিনি বিজেপিতে যোগ দেন। এই উপলক্ষে তিনি প্রধানমন্ত্রী মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই অনুষ্ঠানে অনুরাধা পড়োয়াল বলেন, 'আমি আনন্দিত যে আমি সরকারে যোগদান করছি যার সাথে সনাতনের গভীর সম্পর্ক রয়েছে। এটা আমার সৌভাগ্য যে আমি আজ বিজেপিতে যোগ দিচ্ছি।

 

 

এই পরিস্থিতিতে, তিনি লোকসভা নির্বাচন ২০২৪-এ দলের জন্য তারকা প্রচারক হিসাবে প্রমাণিত হতে পারেন। রাজনৈতিক দলগুলো তারকা প্রচারকদের ভূমিকা খুব ভালো বোঝে। এজেন্ডা ভোটারদের কাছে পৌঁছে দিতে রাজনৈতিক দলগুলোর ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। অনুরাধা পড়োয়াল হিন্দি সিনেমার একজন বিখ্যাত গায়িকা। চলচ্চিত্র জগতের পর ভজন গানের জগতে বিশেষ স্থান করে নিয়েছেন তিনি। ২৭ অক্টোবর, ১৯৫৪ সালে মুম্বাইতে জন্মগ্রহণ করেন অনুরাধা। ১৯৭৩ সালে অমিতাভ বচ্চন এবং জয়া প্রদার অভিমান চলচ্চিত্রের মাধ্যমে তার গানের কেরিয়ার শুরু করেন। তিনি আশিকি, দিল হ্যায় কি মানতা না এবং বেটা চলচ্চিত্রের জন্য ফিল্মফেয়ার পুরস্কারে ভূষিত হন। এরপর তিনি ভজন গানে পা রাখেন এবং ৩৫ বছর ধরে ভজন ও ভক্তিমূলক গান গেয়ে চলেছেন।

Share this article
click me!