হাসপাতালের খোলা জায়গায় মানুষের কাটা হাত নিয়ে ঘুরছে কুকুর! তীব্র আতঙ্ক

এ দৃশ্য দেখে মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটির কর্মচারীরাও তা দেখে হতবাক হয়ে যান। এ সময় মানুষের শরীরের অনেক টুকরোও সেখানে পড়ে ছিল বলে জানা গেছে।

Parna Sengupta | Published : Mar 16, 2024 8:01 AM IST

উত্তরপ্রদেশের লখনউতে অবস্থিত কিং জর্জ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নাম কে না জানে? গোটা রাজ্যে এই হাসপাতালের একটা আলাদা পরিচয় রয়েছে এবং এটি এর সুষ্ঠু পরিষেবার জন্যও পরিচিত। কিন্তু এবার সেই কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি থেকে এক ভয়াবহ চিত্র উঠে এসেছে। এখানে একটি সারমেয়কে মানুষের কাটা হাত মুখে করে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। এতটাই ভয়াবহ ছিল সেই ছবি যে কুকুরটিকে দেখামাত্র লোকজন চিৎকার শুরু করে।

কুকুরটির মুখে একটি কাটা হাত ছিল। কুকুরটা মুখে ওই কাটা হাত নিয়েই ঘোরাফেরা করছিল। এ দৃশ্য দেখে মানুষ আতঙ্কিত হয়ে পড়ে। কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটির কর্মচারীরাও তা দেখে হতবাক হয়ে যান। এ সময় মানুষের শরীরের অনেক টুকরোও সেখানে পড়ে ছিল বলে জানা গেছে। এখন এই ঘটনার ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

পুরো ব্যাপারটা কি

সূত্রের খবর অনুযায়ী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ছবিটি কিং জর্জ মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সেকেন্ড ফেজ থেকে এসেছে। একটি কুকুর একটি কাটা হাত নিয়ে এখানে চলে আসে। এ দৃশ্য দেখে সেখানে দাঁড়িয়ে থাকা পরিচারিকারাও আতঙ্কিত হয়ে পড়েন।

 

 

সেখানে দাঁড়িয়ে থাকা কয়েকজন কুকুরটিকে তাড়াও করে বলে বোঝা যায়। এরপর কুকুরটি মানুষের হাত সেখানে রেখে পালিয়ে যায়। কিন্তু কিছুক্ষণ পর কুকুরটি আবার সেখানে এসে মানুষের হাতটি নিয়ে চলে যায়। সেখানে মানুষের শরীরের কিছু অঙ্গ-প্রত্যঙ্গও পড়ে থাকতে দেখা গিয়েছে।

মানুষের শরীরের অঙ্গ-প্রত্যঙ্গ কি খোলা জায়গায় ফেলে দেওয়া হচ্ছে?

বলা হচ্ছে, কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটির ক্যাম্পাসে মানুষের অঙ্গ-প্রত্যঙ্গ ছুঁড়ে ফেলা হচ্ছে। প্রকাশ্যে নিয়ম লঙ্ঘন করা হচ্ছে। বর্তমানে কিং জর্জ মেডিকেল ইউনিভার্সিটির প্রশাসনকে এ বিষয়ে তথ্য দেওয়া হয়েছে। এই পুরো বিষয়টি কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটির ব্যবস্থা নিয়ে বড় প্রশ্ন তুলেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!