পিতৃপরিচয়ের পর আধুনিক জিন্না, রাহুলের সমালোচনায় সরব হেমন্ত বিশ্বশর্মা

হেমন্ত বিশ্বশর্মা বলেছেন, তিনি দেখতে পাচ্ছেন রাহুল গান্ধীর মধ্যে জিন্নার ভূত ঢুকে গেছে। তিনি আরও বলেন রাহুল গান্ধীর কথাবার্তা ১৯৪৭ সালের আগের জিন্নার মতই হয়ে গেছে। তিনি আরও বলেছেন আধুনিককালের জিন্না হলেন রাহুল গান্ধী। 

Web Desk - ANB | Published : Feb 12, 2022 5:03 PM IST

রাহুল গান্ধীর (Rahul Gandhi) পিতৃপরিচয় বিয়ে শুক্রবারই প্রশ্ন তুলেছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা (Asaam CM Himanta Biswa Sarma)। এবার  রাহুল গান্ধীর বিরুদ্ধে আরও সুর চড়িয়ে আক্রমণ করে তাঁকে আধুনিক জিন্না (Mordern Day Jinnah) বলে তীব্র সমালোচনা করেন তিনি। ভোট প্রচারে উত্তরাখণ্ডে রয়েছেন অসমের মুখ্যমন্ত্রী। সেখানেই তিনি রীতিমত তুলোধনা করেন রাহুল গান্ধীকে। উত্তরাখণ্ডের নির্বাচনী সমাবেশ থেকেই হেমন্ত বিশ্বশর্মা রাহুল গান্ধীর সঙ্গে জিন্নার তুলনা করেন। তবে রাহুল গান্ধীর পাশে দাঁড়িয়ে বিজেপির তীব্র সমালোচনা করেছেন তেলাঙ্গনার মুখ্যমন্ত্রী কেসিআর (Telangana CM KCR)। 

হেমন্ত বিশ্বশর্মা যা বলেছেন- 
হেমন্ত বিশ্বশর্মা বলেছেন, তিনি দেখতে পাচ্ছেন রাহুল গান্ধীর মধ্যে জিন্নার ভূত ঢুকে গেছে। তিনি আরও বলেন রাহুল গান্ধীর কথাবার্তা ১৯৪৭ সালের আগের জিন্নার মতই হয়ে গেছে। তিনি আরও বলেছেন আধুনিককালের জিন্না হলেন রাহুল গান্ধী। তিনি ভারতকে রিইউনিয়ন বলেছেন। তাঁর কথায় কাশ্মীর থেকে কেরল  আর গুজরাট থেকে বাংলার পর্যন্তই ভারতের অস্তিত্ব। কিন্তু তিনি উত্তর পূর্বের রাজ্যগুলির কথা বাদ দিয়েছেন।

 হেমন্ত বিশ্বশর্মা আরও বলেছেন, দেশের সেনা বাহিনী শত্রু এলাকা. কোনও অভিযানে যাওয়ার এক মাস আগেই পরিকল্পনা করে ফেলে। কিন্তু কৌশলগত কারণে তা প্রকাশ করা হয় না। কিন্তু সেই ঘটনারই প্রমাণ চেয়েছেন রাহুল গান্ধী। তাঁর এই আচরণে রীতিমত দুঃখ পেয়েছে দেশের সেনা জওয়ানরা। 

রাহুলের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন- 
গতকাল থেকেই রাহুল গান্ধীর চড়া সমালোচনা করেছেন অসমের মুখ্যমন্ত্রী হেমন্ত বিশ্বশর্মা। তিনি বলেছিলেন রাহুল গান্ধী স্যার্জিক্যাল স্ট্রাইকের প্রমাণ চাইছেন। কিন্তু এর প্রমাণ দেওয়া যায় বা। যেমন তাঁরাও কোনও দিন প্রমাণ চাননি যে রাজীব গান্ধী রাহুল গান্ধীর আসল পিতা কিনা। যাই হোক এই ঘটনায় তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে হেমন্ত বিশ্বশর্মাকে। অসমের বিজেপির প্রধান প্রতিপক্ষ কংগ্রেস। রাজ্যের মুখ্যমন্ত্রীর তীব্র সমালোচনা করেছেন। 

আমার চোখে জল-
রাহুল গান্ধীর ওপর এভাবে আক্রমণের তীব্র সমালোচনা করেছেন তেলাঙ্গনার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও বা কেসিয়ার। তিনি বলছেন রাহুল গান্ধীকে যে নিচ ভাষায় নিশানা করা হচ্ছে তা দেখে তাঁর চোখে জল আসছে। তাঁর প্রশ্ন একজন মুখ্যমন্ত্রী কী করে এইভাষায় কথা বলতে পারেন। তিনি আরও করেছেন বিজেপির সর্বভাবরতীয় সভাপতি জেপি নাড্ডার তলব করা উচিৎ হেমন্ত বিশ্বশর্মাকে। তাঁর কাছে জানতে চাওয়া উচিৎ এজাতীয় মন্তব্য তিনি কেন করেছেন। তিনি আরও বলেছেন, প্রধানমন্ত্রী মোদী যেখানে সংস্কৃতির ওপর জোর দেন সেখানে তাঁর দলের এক নেতার এজাতীয় মন্তব্য শোভাপায় না। 

রাজনীতি থেকে শিল্প সমান দক্ষ রাহুল বাজাজ, সরাসরি প্রশ্ন করেছিলেন অমিত শাহকে
নির্বাচন কমিশনের নতুন নির্দেশিকা, আরও শিথিল হল কোভিড বিধি
হিজাব ইস্যুতে উত্তাল কর্নাটক, তারই মধ্যে সামনে এল স্কুলে নামাজ পড়ার ভিডিও

Read more Articles on
Share this article
click me!