রেভ পার্টিতে সাপের ছোবলের নেশা! এফআইআর দায়ের ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে

পুলিশ জানিয়েছে, সাপের বিষ রেভ পার্টিতে অংশ নেওয়া অনেকেই নিয়েছিলেন। এই পার্টিতে বিদেশি নাগরিকরাও সামিল হয়েছিল। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে পাঁচটি কোবরা-সহ ৯টি সাপ ।

 

Saborni Mitra | Published : Nov 3, 2023 11:11 AM IST

রেভ পার্টিতে সাপ আর সাপের বিষ সরবরাহ করার অভিযোগে কাঠগড়ায় স্যোশাল মিডিয়া সেনশেশন এলভিশ যাদব। যদিও তাঁকে এখনও গ্রেফতার করা হয়নি। তবে পার্টিটি হচ্ছিল তাঁরই খামার বাড়িতে। সেখান থেকে উদ্ধার হয়েছে ৯টি সাপ আর প্রচুর পরিমাণে সাপের বিষ। নয়ডার এই ঘটনায় এখনও পর্যন্ত এলভিস যাদব-সহ ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে। পুলিশ জানিয়েছে, এজাতীয় রেভ পার্টি দিল্লি ও পার্শ্ববর্তী এলাকায় প্রায়ই হয়ে থাকে। তদন্তকারীদের আতশ কাচের তলায় রয়েছেন জনপ্রিয় ইউটিউবার এলভিস যাদব। তিনি জানিয়েছেন, ইনস্টাগ্রাম ও ইউডিউবের জন্য ভিডিও শ্যাট করতেই সাপগুলি তিনি ব্যবহার করছিলেন।

পুলিশ জানিয়েছে, সাপের বিষ রেভ পার্টিতে অংশ নেওয়া অনেকেই নিয়েছিলেন। এই পার্টিতে বিদেশি নাগরিকরাও সামিল হয়েছিল। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে পাঁচটি কোবরা-সহ ৯টি সাপ । প্রচুর পরিমাণে বিষও উদ্ধার করা হয়েছে। সাপগুলিতে বন বিভাগের হাতে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তরা নয়ডা ও দিল্লি সংলগ্ন একাধিক বনাঞ্চল থেকে সাপ ধরে। বিষ বার করে নেয়। সেগুলি চড়া দামে রেভ পার্টিতে বিক্রি করে। অভিযুক্তরা পার্টিতে বিষ সরবরাহ করার জন্য মোটা অঙ্কের টাকাও দাবি করেছিল।

এই সময়টা নেশার ওষুধ হিসেবে সাপের বিষের চাহিদা প্রবল। কিন্তু এটির ব্যবহার অত্যান্ত বিপজ্জনক। মৃত্যু পর্যন্ত হতে পারে। তবে পার্টিতে সাপের ব্যবহারের জন্য পশু প্রেমী মানেকা গান্ধী এলভিস যাদবকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন। তিনি বলেছেন এটি একটি প্রথম সারির অপরাধ। এই অপরাধের সাজা সাত বছরের জেল। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় নয়ডার সেক্টর ৫১ এ রেভ পার্টিতে অভিযান চালায় দিল্লি পুলিশ। তারপরই গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে।

আরও পড়ুনঃ

Breaking News: বিস্ফোরণে কেঁপে উঠল পাকিস্তান,সীমান্তবর্তী শহরে পুলিশ টহল কেন্দ্রকে লক্ষ্য করে হামলা

পাপমুক্তির সার্টিফিকেট মাত্র ১২ টাকায়, রাজস্থানের এই মন্দিরের গল্প আপনাকেও অবাক করবে

ট্রেনে সাবধান ধূমপায়ীরা! সিগরেটের ধোঁয়া সনাক্ত করতে ট্রেনে বসছে অত্যাধুনিক যন্ত্র

Share this article
click me!