টেট পরীক্ষার হল টিকিটে সানি লিওনির ছবি, ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

রবিবার বাল্লারি জেলার রুদ্রাপ্পা কলেজে টেট পরীক্ষা দিতে আশা এক চাকরি প্রার্থীর হল টিকিটে সানি লিওনির ছবি আসাকে কেন্দ্র করে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Web Desk - ANB | Published : Nov 10, 2022 10:56 AM IST / Updated: Nov 10 2022, 05:17 PM IST

টেট পরীক্ষার হল টিকিটে সানি লিওনির ছবি! ঘটনায় শোরগোল বিভিন্ন মহলে। রবিবার কর্ণাটকের বাল্লারি জেলায় এক টেট পরীক্ষার্থীর হল টিকিট ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়। হল টিকিটে পরীক্ষার্থীর ছবির বদলে ছাপা হয়েছে অভিনেত্রী সানি লিওনির ছবি। মুহূর্তের মধ্যে এই ছবি ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। ঘটনা প্রকাশ্যে আসতেই উত্তাল হয় নেটপাড়া। এই ঘটনার ফলে নড়েচড়ে বসেছে প্রশাসনও। শিক্ষামন্ত্রী বিসি নাগেশ ইতিমধ্যেই এই প্রসঙ্গে একটি বিবৃতি জারি করেছে।

রবিবার বাল্লারি জেলার রুদ্রাপ্পা কলেজে টেট পরীক্ষা দিতে আশা এক চাকরি প্রার্থীর হল টিকিটে সানি লিওনির ছবি আসাকে কেন্দ্র করে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে নেট দুনিয়ায়। গোটা ঘটনা প্রসঙ্গে সংবাদ সংস্থা পিটিআইকে শিক্ষামন্ত্রী বিসি নাগেশ জানিয়েছেন, 'সিস্টেমে যে ছবি আপলোড করা হয় হল টিকিটে সেই ছবিই আসে। চাকরি প্রার্থীকে এই বিঢয় জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন, যাবতীয় তথ্য তাঁর স্বামীর বন্ধু আপলোড করেছিলেন।' ঘটনাটি খতিয়ে দেখার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানিয়েছেন শিক্ষামন্ত্রী।

 

 

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পুলিশ জানিয়েছে, আবেদন জমা দেওয়ার সময় অনলাইনে যা তথ্য দেওয়া হয়েছে সেই মতই হল টিকিট আছে। এক্ষেত্রে আবেদন করার সময়ই ত্রুটি হয়েছিল। তবে টিকিটটি নতুন করে তৈরি করার অনুমতিউ দেওয়া হয়েছে কি না সে বিষয় এখনও স্পষ্ট জানা যায়নি।

অন্যদিকে শিক্ষাদফতর জানিয়েছে হল টিকিট তৈরিতে তাদের কোনও ভূমিকা নেই। পাবলিক ইনস্ট্রাকশন বিভাগের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়েছে, 'এই বিষয়ে মিডিয়া যা কিছু রিপোর্ট করছে তাতে দফতরের কোন ভূমিকা নেই। তবু আমরা পুলিশকে গোটা ঘটনাটি খতিটে দেখা এবং দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওইয়ার অনুরোধ করছি।'

 

আরও পড়ুন - 

আপাত নিষিদ্ধ হস্টেলে ঢোকা, অপ্রকৃতিস্থ অবস্থায় বিশেষভাবে সক্ষম পড়ুয়াকে র‌্যাগিং-এর ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ

চাকরিপ্রার্থীদের মুক্তির দাবিতে বিক্ষোভ শিয়ালদহ স্টেশনে, নিয়োগের দাবিতে দফায় দফায় উত্তপ্ত কলকাতা

বিশৃঙ্খল পরিস্থিতি সামাল দিতে চাকরিপ্রার্থীকে কামড়! চাঞ্চল্যকর অভিযোগ মহিলা পুলিশ কর্মীর বিরুদ্ধে

Share this article
click me!