জম্মু-কাশ্মীরে বড় জঙ্গি হামলা, বুলেটের শব্দে কেঁপে উঠল রাজৌরি, মৃত্যু কনস্টেবলের ভাইয়ের

সোমবার রাতে এই জঙ্গি হামলার ঘটনা ঘটে। আবদুল্লাহ রাজাক নামের এক ব্যক্তি যখন নিজের গ্রামের মসজিদ থেকে বের হচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত জঙ্গিরা খুব কাছ থেকে রাজাককে লক্ষ্য করে কয়েকটি গুলি ছুড়লে তাঁর মৃত্যু হয়।

Parna Sengupta | Published : Apr 23, 2024 3:43 AM IST

জম্মু ও কাশ্মীরে ভয়াবহ জঙ্গি হামলা! সোমবার রাতে রাজৌরি জেলায় এক যুবককে গুলি করে সন্ত্রাসীরা। তথ্য অনুযায়ী, ওই যুবকের মৃত্যু হয়েছে। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, হামলায় প্রাণ হারানো ব্যক্তির নাম আব্দুল্লাহ রাজাক, যিনি ঘটনার সময় গ্রামের একটি মসজিদ থেকে বের হচ্ছিলেন। কর্মকর্তারা জানিয়েছেন, নিহত রাজাকের ভাই টেরিটোরিয়াল আর্মিতে কনস্টেবল পদে কর্মরত।

সূত্রের খবর অনুযায়ী, সোমবার রাতে এই জঙ্গি হামলার ঘটনা ঘটে। আবদুল্লাহ রাজাক নামের এক ব্যক্তি যখন নিজের গ্রামের মসজিদ থেকে বের হচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে উপস্থিত জঙ্গিরা খুব কাছ থেকে রাজাককে লক্ষ্য করে কয়েকটি গুলি ছুড়লে তাঁর মৃত্যু হয়।

Latest Videos

এই ঘটনায় তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে

হামলার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় নিরাপত্তা বাহিনীর একটি দল। ঘটনাস্থল পরিদর্শন করার পর, জঙ্গিকে গ্রেপ্তারের জন্য তাৎক্ষণিকভাবে ব্যাপক কর্ডন ও তল্লাশি অভিযান শুরু করা হয়। তল্লাশি অভিযান এখনও চলছে। এই জঙ্গি হামলার বিষয়ে আরও তথ্য দিতে গিয়ে কর্মকর্তারা জানান, সোমবার রাতে আব্দুল্লা রাজাক থানামন্ডি থানা এলাকার কুন্দা টপ গ্রামের একটি মসজিদ থেকে বের হলে আগে থেকেই সেখানে উপস্থিত জঙ্গিরা খুব কাছ থেকে তাকে লক্ষ্য করে একাধিক গুলি চালায়। যার কারণে ঘটনাস্থলেই তিনি মারা যান।

তদন্তে বড় তথ্য

মামলার তদন্তের পরিপ্রেক্ষিতে চলমান তদন্ত অভিযানে বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় উঠে এসেছে, জানা গেছে, নিহত রাজাকের ভাই টেরিটোরিয়াল আর্মিতে কনস্টেবল পদে কর্মরত আছেন। বর্তমানে ঘটনাস্থলে উপস্থিত নিরাপত্তা কর্মীদের দল এই ঘটনার প্রতিটি দিক বিস্তারিতভাবে তদন্ত করছে। এছাড়া পুরো এলাকায় ব্যাপক কর্ডন ও তল্লাশি অভিযান চালানো হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র