দলিত মহিলাকে মেরে উলঙ্গ করে প্রস্রাব খাইয়ে দিল বাবা ও ছেলে, বিহারে ভয়ঙ্কর বর্বরতা!

অসহায় মহিলাকে গুন্ডাবাহিনীর সাহায্যে রাতের অন্ধকারে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে প্রচণ্ড মারধর করে তাঁর মুখে প্রস্রাব করে দেয় বাবা ও ছেলে। 

Sahely Sen | Published : Sep 25, 2023 6:04 AM IST

ধার ছিল মাত্র দেড় হাজার টাকা, সুদে আসলে সমস্ত পাওনা মিটিয়ে দিয়েও নিস্তার পেলেন না দলিত সম্প্রদায়ের অসহায় দরিদ্র মহিলা। বিহারের পটনায় চূড়ান্ত বর্বরতার শিকার হতে হল তাঁকে। ঘটনাটি ঘটেছে খুশরুপুর পুলিশ স্টেশনের অন্তর্গত মশিমপুর গ্রামে।

গ্রামের উচ্চ সম্প্রদায়ের মহাজন প্রমোদ সিং এবং তাঁর ছেলে অংশু সিং দলিত সম্প্রদায়ের এক মহিলাকে দেড় হাজার টাকা ধার দিয়েছিলেন, সেই টাকা সুদে আসলে সম্পূর্ণ মিটিয়ে দিলেও প্রমোদ এবং অংশু তাঁর কাছ থেকে আরও টাকা দাবি করতে থাকেন বলে অভিযোগ। দরিদ্র মহিলা অতিরিক্ত টাকা দিতে অস্বীকার করেন। তখন তাঁকে উলঙ্গ করে গ্রামে হাঁটিয়ে বেরানোর ভয় দেখান বাবা ও ছেলে।

আতঙ্কিত হয়ে খুশরুপুর থানায় গিয়ে অভিযোগ জানান ওই মহিলা। থানার আধিকারিকরা জিজ্ঞাসাবাদের জন্য প্রমোদ সিং-কে ডেকে পাঠান এবং বেশ কিছু আলোচনার পর প্রমোদ বাড়ি চলে আসে। এই রাগেই শনিবার রাতের অন্ধকারে গুন্ডাবাহিনী লাগিয়ে দলিত মহিলাকে নিজের বাড়িতে তুলে নিয়ে যায় প্রমোদ এবং অংশু। সেখানেই তাঁর জামাকাপড় খুলে নেওয়া হয়, তারপর তাঁর শরীরে চলে নিষ্ঠুর নির্যাতন। প্রচণ্ড মারধরের জেরে প্রায় মৃতপ্রায় অবস্থায় কাতরাতে থাকেন ওই মহিলা, তখন বাবার আদেশে তাঁর মুখে প্রস্রাব করে দেয় ছেলে অংশু সিং।

কোনওমতে প্রাণ বাঁচিয়ে প্রমোদ সিং-এর বাড়ি থেকে শনিবার মধ্যরাতে নিজের বাড়িতে পালিয়ে আসেন নির্যাতিতা মহিলা। তাঁর পরিবারের মানুষজন গিয়ে তৎক্ষণাৎ থানায় খবর দেন। পুলিশ এসে তাঁকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে, সেখানেই তাঁর চিকিৎসা চলছে। অভিযুক্ত প্রমোদ সিং ও অংশু সিং নিজের বাড়ি থেকে পালিয়ে গেছে, তাদের সন্ধানে তল্লাশি চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

Share this article
click me!