দল থেকে বহিষ্কার হওয়ার পর জনসমক্ষে নুপূর শর্মা, দিল্লিতে যোগ দিলেন ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির প্রচারে

প্রফেট মুহাম্মদ বিতর্কের পর প্রথম জনসাধারণের মধ্যে উপস্থিত হতে দেখা গেল তাঁকে। দিল্লিতে ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’ ছবির প্রচারে যোগ দিলেন তিনি।

Sayanita Chakraborty | Published : Sep 25, 2023 5:26 AM IST / Updated: Sep 25 2023, 11:02 AM IST

সাসপেন্ড বিজেপি নেতা নুপূর শর্মা ফের এলেন খবরে। প্রফেট মুহাম্মদ বিতর্কের পর প্রথম জনসাধারণের মধ্যে উপস্থিত হতে দেখা গেল তাঁকে। দিল্লিতে ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’ ছবির প্রচারে যোগ দিলেন তিনি।

দিল্লিতে ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’ ছবির প্রচারে যোগ দিয়ে সকলকে এক প্রকার চমক গিয়েছেন নুপূর শর্মা। তিনি বলেন, ‘আমি শুধু আপনাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই। আপনার প্রচেষ্টার কারণেই আমরা ভারতীয়রা আজ বেঁচে আছি।’ এই অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানানোর জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান। বলেন, ‘আমি কেবল একটি কথা বলব- ভারত মাতা কি জয়।’

এক সময় নুপূর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে আরব আমিরাত, সৌদি আরব, কাতার ও ইরান সব অংসখ্য ইসলামিক দেশগুলোর আপত্তিকর প্রতিক্রিয়ার কারণে বিপাকে পড়েন নুপূর শর্মা। তাঁকে দল থেকে সাসপেন্ড করা হয়। দলের দিল্লি ইউনিটের নেতা নবীন কুমার জিন্দাল টুইটারে তাঁর আপত্তিকর মন্তব্যের একটি স্ক্রিনশট শেয়ার করেন। এরপর বহিষ্কারের মুখে পড়েন তিনি। এই নিয়ে মামলাও হয় বিস্তর। সুপ্রিম কোর্টও শর্মার বিবৃতিতে তিরস্কার করে। বলেছিলেন, তার আলগা জিহ্বা সারা দেশে আগুন লাগিয়ে গিয়েছে। সারা দেশে আবেগ প্রজ্বলিত করার জন্য তিনি দায়ী।

২০২২ সালে মার্চ মাসে মুক্তি পেয়েছিল দ্য কাশ্মীক ফাইলস। নব্বইয়ের দশকের কাশ্মিরী পন্ডিতদের নিয়ে তৈরি এই ছবি। ছবিট তৈরি করেন বিবেক অগ্নিহোত্রী। তবে, এই ছবির প্রথম ঝলক মুক্তির পর থেকেই চলে বিতর্ক। শেষে ছবি মুক্তির পর তা ব্যাপক সাড়া ফেলে বক্স অফিসে। ৩৪০ কোটি টাকার ব্যবসা করে ছবিটি। এবার শীঘ্রই নতুন ছবি নিয়ে আসছেন বিবেক অগ্নিহোত্রী। নিয়ে আসছেন দ্য ভ্যাকসিন ওয়ার। ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে দ্য ভ্যাকসিন ওয়ার। এই ছবির কেন্দ্রে আছে এক ভিন্ন কাহিনি। সদ্য চলছে ছবির প্রচার। সেখানে উপস্থিত হলেন নুপূর শর্মা।

 

 

 

এদিকে এই ছবি ঘিরে এক সাক্ষাৎকারে পরিচালক বলেন, ‘অতিমারির সময় সারা বিশ্ব ভেবেছিল, ভারত সবচেয়ে বেশি ভুগবে। একাংশ মানুষ বলতে শুরু করেন ৪০-৫০ কোটি লোক মারা যাবেন। একটা বড় অংশ তো রাজনৈতির স্বার্থের জন্য বহু মানুষকে মারা যেতে দেখতে চেয়েছিলেন। যাতে তারা সরকারকে দায়ী করতে পারে। ভারত তখন ভ্যাকসিনের সবচেয়ে বড় বাজার। বিদেশি এজেন্সিগুলোও চেয়েছিল যাতে এ দেশের সরকারকে ব্ল্যাকমেন করে বিদেশি ভ্যাকসিন একানে আনা যায়। .. কিন্তু ভারতীয় বিজ্ঞানীরা সবচেয়ে দ্রুত ভ্যাকসিন তৈরি করেন। তারাই হিরো। আর তাঁদের নিয়েই তৈরি এই ছবি।’

 

আরও পড়ুন

PM Modi: স্বচ্ছতার জন্য শ্রমদান, ১ অক্টোবরের উদ্দেশ্যে ভারতবাসীকে ডাক দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

নরেন্দ্র মোদীর মুখে জম্মু-কাশ্মীরের ল্যাভেন্ডার চাষের প্রশংসা, ভাদেরওয়াহ-তে বাড়ছে গরীব মানুষের রোজগার

PM MODI: জি২০ নিয়ে দেশের তরুণদের অভিজ্ঞতা শুনবেন মোদী, নিজেই আমন্ত্রণ জানালেন যুব সমাজকে

Share this article
click me!