Viral Video: বোরখা সরিয়ে মুখ দেখে বিপাকে মাধবী লতা, হতে পারে এফআইআর- দেখুন ভিডিও

বিজেপি প্রার্থী মাধবী লতার বিরুদ্ধে মালাকপেট থানায় মামলা দায়ের করা হয়েছে। চতুর্থ দফায় যেসব কেন্দ্রগুলিকে ভোট গ্রহণ করা হচ্ছে সেগুলির মধ্যে সবথেকে আলোচিত কেন্দ্র হল হায়দরাবাদ।

 

Saborni Mitra | Published : May 13, 2024 11:20 AM IST

আসাদউদ্দিন ওয়েসির বিরুদ্ধে নরেন্দ্র মোদীর তুরুপের তাস মাধবী লতা। হায়দরাবাদের বিজেপি প্রার্থী ভোটের দিনেই যথেষ্ট বিতর্কে পড়েছেন। পুলিশের মামলার মুখোমুখি দাঁড়িয়েছে। তাঁর কর্মকারণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ভোট কেন্দ্রে বোরখা পরা মুলসলিম মহিলাদের তাদের পর্দা সরিয়ে মুখ দেখতে চেয়েছেন। ভোটার আইকার্ডের সঙ্গে তাদের ছবিগুলি মিলিয়ে দেখতে চেয়েছেন। তাতেই বিতর্ক তৈরি হয়েছে। ভারতীয় দণ্ডবিধি ও জনপ্রিতিনিধিদত্ব আইন অনুযায়ী মামলা দায়ের করা হয়েছে। হায়দ্রাবাদ জেলা শাসকের কার্যালয়ে এই কাণ্ড করেছেন বিজেপি প্রার্থী।

বিজেপি প্রার্থী মাধবী লতার বিরুদ্ধে মালাকপেট থানায় মামলা দায়ের করা হয়েছে। চতুর্থ দফায় যেসব কেন্দ্রগুলিকে ভোট গ্রহণ করা হচ্ছে সেগুলির মধ্যে সবথেকে আলোচিত কেন্দ্র হল হায়দরাবাদ। এই কেন্দ্রের চার বারের সাংসদ আসাউদ্দিন ওয়েসির বিরুদ্ধে হিন্দু মুখ হিসেবে বিজেপি প্রার্থী করেছে মাধবী লতাকে। কিন্তু ভোট কেন্দ্রে অপেক্ষায় থাকা মুসলিম মহিলাদের বোরখা সরিয়ে মুখ দেখতে চেয়েছ আর ভোটার কার্ডের সঙ্গে তাদের ছবি মিলিয়ে দেখতে চেয়ে বিতর্কে জড়িয়ে পড়েছেন।

 

 

জেলা নির্বাচন অফিসা রোনাল্ড রস বলেছেন, পুলিশ মাধবী লতার বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করতে চলেছে। তারণ কোনও ভোটারের পরিচয় যাচাই করার জন্য কারও ঘোমটা সরিয়ে দেওয়ার অধিবার কোনও প্রার্থীকে দেওয়া হয়নি। যদি কোনও ভোটারের পরিচয় নিয়ে সন্দেহ থাকে তাহলে পোলিং অফিসারকে সেটা জানাতে হবে।

দিলীপ ঘোষের গাড়ির সামনে শুয়ে পড়ল তৃণমূল কর্মীরা, মন্তেশ্বরে বুথে ঢুকতে বাধা বিজেপি প্রার্থীকে

অন্যদিকে মাধবীলতা বলেছেন, 'এক জন ভোটারের আইডি কার্ড চেক করার অধিকার রয়েছে। আমি একজন প্রার্থী। আইন অনুযায়ী , একজন প্রার্থীর ফেসমাস্ত ছাড়াই আইডি কার্ড চেক করার অধিকার রয়েছে। ' তিনি আরও বলেছেন, তিনি কোনও পুরুষ নন, একজন মহিলা। তাই কোনও মহিলাকে তাঁর মুখ দেখার জন্য বোরখা সরানোর কথা বলতেই পারেন। তবে মাধবীতলার প্রতিপক্ষ ওয়েসি এখনও এই বিষয় নিয়ে কিছু বলেননি। শুধুমাত্র ভাইরাল ভিডিওটি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

মামলা খারিজের আবেদন নিয়ে কলকাতা হাইকোর্টে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়, মঙ্গলে শুনানি

হায়দ্রাবাদে বিজেপি বলেছে ভোটার তালিকায় অসঙ্গতির অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থী। "পুলিশ কর্মীদের খুব নিস্তেজ মনে হচ্ছে, তারা সক্রিয় নয়। তারা কিছুই পরীক্ষা করছে না। প্রবীণ নাগরিক ভোটাররা এখানে আসছেন, কিন্তু তাদের নাম তালিকা থেকে মুছে ফেলা হয়েছে। ভাইরাল ভিডিওগুলি হায়দ্রাবাদে একটি পোলারাইজড ভোটের প্রতিদ্বন্দ্বিতার পটভূমিতে চলছে, এটি একটি মুসলিম অধ্যুষিত আসন এবং আসাদউদ্দিন ওয়াইসির পারিবারিক ঘাঁটি। পাল্টা মাধবীলতা বলেছেন তিনি ওয়েসিকে হারাবেন।

মোট সম্পত্তিতে CPIM প্রার্থী সুজন চক্রবর্তীকে টেক্কা দিলেন স্ত্রী, দেখুন দম্পতির লক্ষ লক্ষ টাকার সম্পদ

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Dilip Ghosh : 'দম থাকলে আগে নিজেদের পার্টি অফিস বুলডোজার দিয়ে ভাঙুন' মমতাকে বার্তা দিলীপের
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়
Viral Polao Kaku : চাকরি হারিয়ে পোলাও-মাংস বিক্রি, জানেন মধ্যমগ্রামের সন্দীপের জীবন যুদ্ধের কাহিনী?