BJP vs Congress: '৬০ বছর ধরে জনগণের টাকা লুঠ করেছে', দুর্নীতি ইস্যুতে বিজেপি নেতা তুলোধনা করল কংগ্রসকে

পুনাওয়ালা বলেছেন, সংসদের নিরাপত্তা যারা লঙ্ঘন করেছে তাদের কংগ্রেস নির্দোষ বলে দাবি করেছেন। আফজাল গুরুকেও সমর্থন করেছিল, এই ব্যক্তি সংসদে হানার মূল পরিকল্পনাকারী ছিল।

 

Saborni Mitra | Published : Dec 16, 2023 5:21 PM IST

বিজেপির মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা বিজেপির সদর দফতরে সাংসদিক সম্মেলন করেছেন। সেখানে তিনি সরাসরি কংগ্রেস ও বিরোধী জোট ইন্ডিয়াকে নিশানা করেছেন। পাশাপাশি বেকারত্ব ও সংসদের নিরাপত্তা লঙঘন নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধীর মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন। পুনাওয়ালা বলেছেন, কংগ্রেস ও বিরোধী জোট ইন্ডিয়া দুর্নীতিগ্রস্ত। কথাপ্রসঙ্গে তিনি ঝাড়খণ্ডের কংগ্রেস সাংসদ ধীরাজ সাহুর বাড়ি থেকে ৩৫০ কোটি টাকা উদ্ধারের কথাও তুলে ধরেন।

বিজেপি নেতা পুনাওয়ালার অভিযোগ-

কংগ্রেস জঙ্গিদের সমর্থন করছে

কংগ্রেস সম্পূর্ণভাবে জঙ্গিদের সমর্থন করছে। এটা কংগ্রেসের পুরনো অভ্যাস বলেও দাবি করেছেন তিনি। পুনাওয়ালা বলেছেন, সংসদের নিরাপত্তা যারা লঙ্ঘন করেছে তাদের কংগ্রেস নির্দোষ বলে দাবি করেছেন। আফজাল গুরুকেও সমর্থন করেছিল, এই ব্যক্তি সংসদে হানার মূল পরিকল্পনাকারী ছিল। জঙ্গি ইয়াকুব মেমনের পাশে দাঁড়িয়েছিল কংগ্রেস। এই ব্যক্তি আবার মুম্বই হামলাকে পাকিস্তানের নয়, হিন্দুদের ষড়যন্ত্র বলে দাবি করেছিল।

স্বাধীনতার পর থেকেই দুর্নীতি করছে কংগ্রেস

বিজেপি নেতার অভিযোগ গত ৬০ বছর ধরে কংগ্রেস দেশকে লুঠ করেছে। তারা এখন দেশ বাঁচানোর কথা বলছে। ৬০ বছরে জিপ কেলেঙ্কারি, অগাস্ট ওয়েস্টল্যান্ড হেলিকপ্টার কেলেঙ্কারি, ন্যাশানাল হেরাল্ড কেলেঙ্কারি হয়েছে কংগ্রেসের জমানায়। দেশের মানুষের কষ্টার্জিত অর্থ লুঠ করছে কংগ্রেস। কংগ্রেস যে এখনও অর্থ লুঠ করছে তার প্রমাণ হল ধীরাজ সাহু। বিজেপি নেতা আরও বলেছেন কংগ্রেসের এক জন নেতার কাছ থেকে ৩৫০ কোটি টাকা উদ্ধার হয়েছে, তাহলে কংগ্রেসের ৫২ জন সাংসদের কাছ থেকে কতটা উদ্ধার হবে- এই প্রশ্ন তোলেন।

ধীরাজের টাকা কংগ্রেসের

বিজেপি নেতা বলেন, কংগ্রেস নেতা জয়রাম রমেশ বলছেন কেন আমরা ধীরজ সাহুর অর্থ সম্পর্কে জিজ্ঞাসা করছি? আমরা কেন তাদের গ্যারান্টি নেব? পুনাওয়ালা বলেছিলেন যে ধীরাজ সাহু লোকসভা নির্বাচনে দুবার হেরে গেলে, কংগ্রেস দল বারবার ধীরাজ সাহুকে লোকসভায় পাঠায়। ধীরাজ সাহুর পাঁচ ভাইয়ের মধ্যে কংগ্রেস পার্টি বড় ভাইকে লোকসভায় পাঠায় এবং আরেক ভাইকেও কংগ্রেস পার্টি নির্বাচনে লড়তে বাধ্য করেছিল।

কর্ণাটকের নারী নির্যাতন

বিজেপির জাতীয় মুখপাত্র বলেছেন যে কর্ণাটকে মহিলাদের সুরক্ষার পরিস্থিতি এতটাই খারাপ যে কর্ণাটক হাইকোর্টকে বলতে হয়েছে যে এই ঘটনা আমাদের বিবেককে নাড়া দিয়েছে। এই ঘটনাটি দ্রৌপদীর শ্লীলতাহানির চেয়েও লজ্জাজনক। বেল্লারিতে, এক দলিত মহিলাকে বিবস্ত্র করে যৌন নির্যাতন করা হয় এবং তারপর একটি খুঁটির সাথে বেঁধে মারধর করা হয়। পুনাওয়ালা বলেছিলেন যে বিজেপির একটি ফ্যাক্ট ফাইন্ডিং দল বেল্লারিতে ভুক্তভোগী মহিলার সাথে দেখা করতে পৌঁছেছে, কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা ভাদ্র কখন বেলগাভিতে গিয়ে নির্যাতিতা মহিলার সাথে দেখা করবেন?

Share this article
click me!