BJP News: ৩৭০ আসন জয়ের লক্ষ্য বিজেপির বড় বৈঠক, উপস্থিত নরেন্দ্র মোদী- অমিত শাহ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির প্রধান জেপি নাড্ডা বৈঠকে উপস্থিত রয়েছে। এই বৈঠকে রয়েছে বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা ।

 

Saborni Mitra | Published : Feb 17, 2024 9:55 AM IST

বিজেপির পাখির চোখ লোকসভা নির্বাচন ২০২৪। আগামী নির্বাচনে গেরুয়া শিবির ৩৭০টি আসন পাওয়ার লক্ষ্যে সবরকম পদক্ষেপ নিতে মরিয়া। এই অবস্থাতেই শনিবার থেকে দুই দিনের জাতীয় সম্মলন শুরু হয়েছে। সেই আলোচনা সভার নেতৃত্বে রয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দিল্লির ভারত মণ্ডপে হচ্ছে এই গুরুত্বপূর্ণ বৈঠক। দলের শীর্ষ নেতৃত্ব উপস্থিত রয়েছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির প্রধান জেপি নাড্ডা বৈঠকে উপস্থিত রয়েছে। এই বৈঠকে রয়েছে বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা । রয়েছে দলের সাংসদ ও কোর কমিটির সদস্য-সহ বহু প্রবীণ নেতা। রয়েছে বিজেপির মন্ত্রীরাও। কনভেনশন চলাকালীন, প্রধানমন্ত্রী মোদী তাঁর সরকারের প্রকল্প ও সাফল্যগুলি নিয়ে একটি প্রদর্শনীতেও অংশগ্রহণ করেছিলেন।

সূত্রের খবর বিজেপির এই বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দলের উদ্দেশ্যে বক্তব্য রাখবেন। লোকসভা নির্বচনে লড়ার জন্য দলের নেতাদের উদ্দীপিত করতে পারেন। এছাড়াও প্রধনমন্ত্রী লোকসভা এলাকার ক্লাস্টার ইনচার্জরাও পদাধিকারীদের বৈঠকে যোগ দিতে পারেন। ক্লাস্টার ইনচার্জদের বৈঠক ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। মোদী তাঁর সমাপ্তি ভাষণ লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার মন্ত্র দেবেন। কীভাবে ২০২৪ সালের মধ্যে দেশকে উন্নত করা যাবে বলেও আশা প্রকাশ করেছেন তিনি। দলের কীকী করণীয় তাও তিনি তাঁর ভাষণে রাখতে পারেন বলে সূত্রের খবর।

তবে বিজেপি নির্বাচনী প্রস্তুতি শুরু করে দিয়েছে। একাধিক রাজ্যে প্রচারও শুরু হয়েছে। কেন্দ্রীয় সরকারে উন্নয়নমূলক প্রকল্প ও তার সাফল্যের কথাও তুলে ধরতে চাইছে। কেন্দ্র সরকারও এই প্রচারকাজ চালু করেছে।  আগামী মাসেই এই রাজ্যে আসতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই মাসেই আসতে পারেন অমিত শাহ। তেমনই চাইছে রাজ্য বিজেপি। বিজেপি ইতিমধ্যেই নির্বাচনী পরিকল্পনা শুরু করেছে। সব মিলিয় নির্বাচনী প্রচারে এখনও পর্যন্ত সব দলগুলির মধ্যে গেরুয়া শিবির এগিয়ে রয়েছে বলা যেতেই পারে। 

আরও পড়ুনঃ

viral video: আন্দোলনকারী কৃষকদের মধ্য আঙুল দেখিয়ে অশালীন আচরণ মহিলার, দেখুন ভিডিও

সনিয়া গান্ধী কোটি কোটি টাকার মালিক, ইতালিতে সম্পত্তি থাকলেও নেই কোনও গাড়ি

ভোটের আগে বিপাকে কংগ্রেস, IT দফতর বাজেয়াপ্ত করেছে কংগ্রেসের একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট

Read more Articles on
Share this article
click me!