viral video: আন্দোলনকারী কৃষকদের মধ্য আঙুল দেখিয়ে অশালীন আচরণ মহিলার, দেখুন ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে চার টাকার একটি গাড়ি থামিয়ে দিয়েছে আন্দোলনকারী কৃষকরা। সেই গাড়িতে সওয়ার দুই মহিলা। তাদের সঙ্গে কৃষকদের বচসা বাধে

 

Saborni Mitra | Published : Feb 16, 2024 3:53 PM IST

একাধিক দাবিতে আবারও আন্দোলনের পথে কৃষকরা। শুক্রবার প্রতিবাদী কৃষকরা ভারত বনধের ডাক দিয়েছিল। কৃষকদের রাস্তা অবরোধের জেরে ব্যহত হয় যান চলাচল । এই অবস্থায় আটকে পড়েন দুই মহিলার একটি গাড়ি। সেখানেই তাদের সঙ্গে আন্দোলনকারী কৃষকদের বচসা বাধে। সেখানেই মহিলারা কৃষকদের উদ্দেশ্যে অশালীন আচরণ করে বলে অভিযোগ উঠেছে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাস হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে চার টাকার একটি গাড়ি থামিয়ে দিয়েছে আন্দোলনকারী কৃষকরা। সেই গাড়িতে সওয়ার দুই মহিলা। তাদের সঙ্গে কৃষকদের বচসা বাধে। তারপরই তারা গাড়ির মধ্যে থেকেই কৃষকদের উদ্দেশ্যে মধ্য আঙুল দেখিয়ে আশালীন আচরণ করে। যদিও মহিলাদের অভিযোগ গাড়ি থামানোর সময় কৃষকরা তাদের সঙ্গে অশানীল ব্যবহার করেছিল। তারা মহিলাদের অনুপযুক্ত জায়গায় স্পর্শ করেছিল। যদিও মহিলাদের গাড়ি থেকে কৃষকদের উদ্দেশ্যে আশালীন কথা বলতেও শোনা গেছে। এই তর্কাতর্কির সময় এক ব্যক্তি মহিলাদের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে বলেও অভিযোগ। দেখুন সেই ভিডিওঃ

 

 

সকাল ৬টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভারত বনধের ডাক দিয়েছে কৃষকরা। যদিও এই বনধের সবথেকে বেশি প্রভাব দেখা গিয়েছিল পঞ্জাবে। পাশের রাজ্য হরিয়ানাতেও আংশিক প্রভাব পড়েছিল। সেখানেও দোকান ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধ ছিল।

সোমবার দ্বিতীয় দফার আলোচনার পরে কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মুণ্ডা কৃষকদের উদ্বেগগুলি সমাধানের জন্য সরকার প্রস্তুত বলেও জানিয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী পীযূষ গোয়েল সরকারের প্রতিশ্রুতির ওপর আস্থা রাখার ওপর জোর দিয়েছে। কেন্দ্রের পক্ষ থেকে বলা হয়েছে সমস্যা সমাধানের বিষয়ে সরকার আশাবাদী। কেন্দ্রের পক্ষ থেকে বলা হয়েছে কৃষকদের সমস্যা সমাধানের জন্য আলোচনা ফলপ্রসূ হয়েছে। সরকার আলোচনার মাধ্যমে প্রতিটি বিষয়ে সমাধান চায়।

 

Read more Articles on
Share this article
click me!