বিস্ফোরণ হবে কয়েক মিনিটের মধ্যে! বোমার হুমকিতে তড়িঘড়ি নামল এয়ার ইন্ডিয়ার বিমান, তারপর..

ফ্লাইট ট্র্যাকিং অ্যাপ FlightRadar24 অনুসারে, AI 119 ফ্লাইটটি মুম্বাই থেকে নিউইয়র্কের JFK বিমানবন্দরে যাওয়ার সময় রাত ২টোয় ছাড়ে। এবং এর পরেই এটিকে দিল্লির দিকে ডাইভার্ট করতে হয়েছিল।

Parna Sengupta | Published : Oct 14, 2024 5:09 AM IST

সোমবার সকালে এয়ার ইন্ডিয়ার একটি বিমান দিল্লির আইজিআই বিমানবন্দরে জরুরি অবতরণ করে। বোমার হুমকি পাওয়ার পর এই অবতরণ করা হয়। ফ্লাইটটি মুম্বাই থেকে নিউইয়র্ক যাচ্ছিল। নিরাপত্তার কারণে এয়ার ইন্ডিয়ার ফ্লাইটটিকে তাৎক্ষণিকভাবে দিল্লিতে সরিয়ে নেওয়া হয়েছে।

আইজিআই বিমানবন্দর পুলিশের মতে, বিমানটি বর্তমানে আইজিআই বিমানবন্দরে রয়েছে এবং যাত্রী ও ক্রুদের নিরাপত্তা নিশ্চিত করতে সমস্ত নিরাপত্তা প্রোটোকল সম্পূর্ণরূপে অনুসরণ করা হচ্ছে। পুলিশ বলেছে যে আমরা আপনার সহযোগিতার অনুরোধ করছি এবং আপনাকে যাচাই না করে কোনও তথ্য ছড়ানো থেকে বিরত থাকতে বলছি। আরও তথ্য সময়ে সময়ে শেয়ার করা হবে।

Latest Videos

বিমানটি মুম্বাই থেকে রাত ২টোয় ছাড়ে

ফ্লাইট ট্র্যাকিং অ্যাপ FlightRadar24 অনুসারে, AI 119 ফ্লাইটটি মুম্বাই থেকে নিউইয়র্কের JFK বিমানবন্দরে যাওয়ার সময় রাত ২টোয় ছাড়ে। এবং এর পরেই এটিকে দিল্লির দিকে ডাইভার্ট করতে হয়েছিল।

গত মাসে মুম্বাই থেকে এয়ার ইন্ডিয়ার আরেকটি ফ্লাইট বোমার হুমকি পেয়েছিল, যার পরে এটি তিরুবনন্তপুরম বিমানবন্দরে জরুরি অবতরণ করেছিল। বিমানের ওয়াশরুমে টিস্যু পেপারে লেখা পাওয়া গেছে যে ফ্লাইটে বোমা রয়েছে। এরপর তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেওয়া হয় এবং তারপর অবতরণ করা হয়।

 

 

বিবৃতি জারি করে কী বলল এয়ার ইন্ডিয়া?

এয়ার ইন্ডিয়া একটি বিবৃতি জারি করে বলেছে, '১৪ অক্টোবর, মুম্বাই থেকে জেএফকে যাওয়ার ফ্লাইট AI119 একটি বিশেষ নিরাপত্তা সতর্কতা পেয়েছিল এবং সরকারের নিরাপত্তা নিয়ন্ত্রক কমিটির নির্দেশে দিল্লিতে সরিয়ে দেওয়া হয়েছিল। সমস্ত যাত্রীরা নেমে গেছে এবং দিল্লি বিমানবন্দর টার্মিনালে রয়েছে। মাটিতে থাকা আমাদের সহকর্মীরা এই অপ্রত্যাশিত ব্যাঘাতের কারণে যাত্রীদের অসুবিধা কমানোর চেষ্টা করছেন। এয়ার ইন্ডিয়া তার যাত্রী এবং ক্রুদের নিরাপত্তা এবং নিরাপত্তার জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং এটিকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুর্নীতির হাঁড়ী ভরে উঠলো জনগণের অভিযোগে! অনশন মঞ্চের সামনে চাঞ্চল্যকর দৃশ্য! | RG Kar Protest
Durga Puja 2024 Live: দশমীর পুজো সন্তোষ মিত্র স্কয়ারে, দেখুন সরাসরি
দুর্গাপুজোর আবহেই জ্বলছে প্রতিবাদের আগুন! বিচারের দাবিতে গান-স্লোগানে সরব আরজি করের জন্মস্থান!
'অনিকেতের টা আসল অনশন, মুখ্যমন্ত্রী তো ক্যাডবেরি স্যান্ডউইচ খেয়ে অনশন করেছিলেন' বিস্ফোরক শুভেন্দু
সিবিআইয়ের উপরই আস্থা রাখছেন তিলোত্তমার বাবা-মায়ের, দেখুন কী বললেন তাঁরা | R G Kar Case