বিয়ের মণ্ডপে পাত্রের ভাইকে বিয়ের আবদার, সাত পাকে ঘোরার আগেই মন বদল করল পাত্রী

বিয়ের মন্ডপে পাত্রের ভাইকে বিয়ের আবদার করে পাত্রী। সব শেষে পাত্রীর ইচ্ছার কাছে মাথা নত সকলকে? শুনলে অবাক হবেন।

Sayanita Chakraborty | Published : Nov 28, 2023 9:28 AM IST

বিষয়টা খানিকটা হিন্দি ছবির মতো। বিয়ের মণ্ডপে পাত্র-পাত্রী বদলের ঘটনা সেখানেই মূলত হয়ে থাকে। কিংবা মন্ডপ ছেড়ে অনেক সময় পালিয়ে যান পাত্র বা পাত্রী। এমন ঘটনা ছবিরর পর্দায় নতুন নয়। তবে, বাস্তবে তা হওয়া খানিকটা কল্পনা অতীত। কিন্তু, এবার সিনেমার কাহিনি দেখা গেল বাস্তবে।

সদ্য বিয়ের মন্ডপে বদল হল পাত্র। বিয়ের মন্ডপে পাত্রের ভাইকে বিয়ের আবদার করে পাত্রী। সব শেষে পাত্রীর ইচ্ছার কাছে মাথা নত সকলকে? শুনলে অবাক হবেন। ঘটনাটি উত্তরপ্রদেশের রামপুরের। সেখানে রীতিমতো ঢাকঢোল পিটিয়ে বিয়ে করতে যায় বর। কিন্তু, শেষ বিয়ে না করে ফিরতে হল বাড়ি।

সদ্য প্রকাশ্যে এসেছে এমন ঘটনা। সাত পাক ঘোরার কিছু মুহূর্ত আগে নিজের মন বদল করলেন পাত্রী। হঠাৎ করে বেঁকে বসলেন কনে। বায়না করলেন এই বরকে তার পছন্দ নয়। মিলাক তেহশিলের একটি গ্রাম থেকে পাটওয়াইয়ের একটি গ্রামে বিয়ে করতে এসেছিলেন পাত্র। সঙ্গে বরপক্ষ থেকে বন্ধু বান্ধব, আত্মীয় সকলেই ছিল। বিয়ের অনুষ্ঠানও শুরু হয়। সব ভালো করেই মিটে যায়। বাকি ছিল সাত পাকে ঘোরা এবং সিঁদুর দান। তখনই বেঁকে বসে পাত্রী। সে বলে, পাত্রের ভাইকে বিয়ে করতে চায়। জানা গিয়েছে, বিয়ের সময় হঠাৎ খিঁচুনি শুরু হয়। তারপরই বিয়ে থেকে উঠে যায় সে। বিয়ে করতে চায়নি। জানান এই ছেলেকে বিয়ে করবে না সে। বরং, তাঁর ভাইকে বিয়ে করবে। তারপর সেই ছেলের প্রেমিকা-সহ পরিবার সেখানে আসে। শেষ মুহূর্তে আটকে যায় বিয়ে। পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছায়। পাটওয়াইন পুলিশ স্টেশন ইনচার্জ অজয় শর্মা জানিয়েছেন, নব দম্পতি নয়, শুধুমাত্র ছেলেকে নিয়ে ফিরে যায় বরপক্ষ। তবে, দুই পক্ষের মধ্যে সব মিটে গিয়েছে বলে জানা গিয়েছে।

 

 

আরও পড়ুন

৭ বছরের কন্যা সন্তানকে লাগাতার ধর্ষণের জন্য প্রতিদিন নিজের প্রেমিকের হাতে তুলে দিতেন মা

ভারতের হারে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান! গ্রেফতার কাশ্মীর বিশ্ববিদ্যালয়ের ৭ ছাত্র

Share this article
click me!