Viral Video: ডেয়ারি মিল্কে হেঁটে বেড়াচ্ছে পোকা, ভিডিও ভাইরাল হতেই প্রতিক্রিয়া জানিয়েছে ক্যাডবেরি

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ও বিলের ছবি পোস্ট করেছে রবিন জ্যাকিয়াস। সেখানে তিনি লিখেছেন, আজ রত্নদীপ মেট্রো আমীরপেটে কেনা ক্যাডবেরি চকোলেটে একটি কীট হামাগুড়ি দিতে দেখা গেছে।

 

Saborni Mitra | Published : Feb 11, 2024 11:59 AM IST

ক্যাডবেরিকে দিব্যি হেঁটে বেড়াচ্ছে একটি পোকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবি। হায়দরবাদের ঘটনা। এক্স ব্যবহারকারী রবিন জ্যারিয়াস সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তিনি বলেছেন, হায়দরাবাজের আমিরপেট মেট্রো স্টেশনের রত্নদীপ রিটেল স্টোর থেকে একটি চকোলেট কিনেছিলেন ৪৫ টাকা দিয়ে। যার বিলও রয়েছে তাঁর কাছে। কিন্তু চকোলেট খোলার পরই দেখেন একটি পোকা ঘুরপাক খাচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ও বিলের ছবি পোস্ট করেছে রবিন জ্যাকিয়াস। সেখানে তিনি লিখেছেন, 'আজ রত্নদীপ মেট্রো আমীরপেটে কেনা ক্যাডবেরি চকোলেটে একটি কীট হামাগুড়ি দিতে দেখা গেছে। মেয়াদোত্তীর্ণ পণ্যগুলির জন্য কি মান পরীক্ষা করা হয়েছে? জনস্বাস্থ্যের ঝুঁকির জন্য কে দায়ী?' দেখুন তাঁর পোস্টটিঃ

 

 

গত ৯ ফেব্রুয়ারি পোস্টটি করেন। দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা তীব্র সমালোচনা করেছেন। কারা সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেছেন। গোটা ঘটনার তদন্তেরও দাবি জানিয়েছেন অনেকে। তবে একজন পরামর্শ দিয়েছে সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করার। অন্য একজন ব্যবহারকারী বলেছেন, একজন ভাল আইনজীবীর সঙ্গে পরামর্শ করার। প্রয়োজনে মামলাও করা যেতে পারে বলে জানিয়েছেন। ক্ষতিপুরণ চাওয়ার পরামর্শ দিয়েছেন অনেকে।

এই ব্যক্তির পোস্টে মন্তব্য করেছে বৃহত্তর হায়দরাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশন। তারা এই বিষয়ে ফুড সেফটি টিমকেও সতর্ক থাকতে বলেছে। তবে সবথেকে অবাক করার মত বিষয় হয় ক্যাডবেরিও প্রতিক্রিয়া জানিয়েছে। বলেছেন, জ্যাকিয়াসকে বিস্তারিতভাবে সবকিছু বলতে বলেছে। বলেছে, 'হাই মেন্ডেলেজ ইন্ডিয়া ফুডস প্রাইভেট লিমিটেড সর্বোচ্চ মানের মান বজায় রাখার চেষ্টা করেছ। কিন্তু আপনার অপ্রীতিকর অভিজ্ঞতার জন্য আমরা দুঃখিত। আপনার উদ্বেগের সমাধান করতে আমরা আপনার পরামর্শ চাইছি। আমাদের আপনার পুরো নাম, ঠিকানা, ফোন নম্বর এবং ক্রয়ের বিশদ প্রদান করছে। আপনার অভিযোগের ব্যবস্থা করতে আমাদের সক্ষম করার জন্য আমরা এই সমস্ত বিবরণের জন্য অনুরোধ করছি। আপনাকে ধন্যবাদ, এজাতীয় কথাবার্তার জন্য। '

আরও পড়ুনঃ

Pakistan Election: পাকিস্তান নির্বাচনে সর্বোচ্চ আসন পেয়েও ক্ষমতা দখল থেকে বহু দূরে ইমরান খানের দল, রইল ৮টি কারণ

Viral Video: পাকিস্তান নির্বাচনে জয়ের উল্লাস কন্ডোম-বেলুন উড়িয়ে, দেখুন বিতর্কিত ভাইরাল ভিডিও

Breaking News: রাজ্যসভার প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক রয়েছে চার জনের তালিকায়

Share this article
click me!