নিজের ছেলেকে খুন করে বাইক দুর্ঘটনার গল্প ফাঁদলেন বাবা ও মা, দেওয়ালে ছোট ছোট নতুন রঙের দাগ দেখেই সন্দেহ

ময়না তদন্তের রিপোর্টে গোলমাল ধরা পড়ে। পুলিশ আধিকারিকরা বুঝতে পারেন যে, যুবকের দেহে বেশ কতগুলি গভীর ক্ষত রয়েছে, যেগুলি বাইক দুর্ঘটনার কারণে হতে পারে না।

Web Desk - ANB | Published : May 20, 2023 9:52 AM IST

৫ মে উদ্ধার হয়েছিল তরতাজা যুবকের মৃতদেহ, সেই দেহ দেখিয়ে পুলিশের কাছে দুর্ঘটনা বলে দাবি করেছিলেন যুবকের পরিবারের সদস্যরা। কিন্তু, দিন গড়াতেই ঘটনার প্রকৃত রহস্য ফাঁস করে ফেললেন পুলিশ কর্তারা। পরিবারের লোকজনকে চাপ দিতেই বেরিয়ে এল আসল কারণ।

নিহত যুবকের নাম ছিল তেকমানি পাইকারা। তাঁর বয়স হয়েছিল ১৮ বছর। ছত্তীসগঢ়ের রায়গড় জেলায় নিজের পরিবারের সদস্যদের সাথে থাকতেন তেকমানি। তিনি একাদশ শ্রেণীর পড়ুয়া ছিলেন। বহুবার তাঁকে পড়াশোনা করতে বলা সত্ত্বেও তাঁর বাবা ও মায়ের ধারণা ছিল যে, ছেলে একেবারেই তাঁর কথা শুনছেন না। পড়াশোনা তো করছেনই না, পাশাপাশি একদিন বাড়ি ফিরতেও বেশ রাত হয়ে গিয়েছিল তাঁর। এরপরেই রাগ ওঠে সপ্তমে। বাড়ির প্রত্যেকের সাথে ঝামেলা হয় ১৮ বছর বয়সী তেকমানির। তখনই প্রচণ্ড রাগের বশে নিজের ছেলেকে খুন করে দেন তাঁর বাবা।

৫ মে যখন ছত্তীসগঢ়ে যখন একটি হাই রোডের ধার থেকে তেকমানি পাইকারার রক্তাক্ত দেহ উদ্ধার হয়, তখন পরিবারের মানুষজন পুলিশের কাছে জানিয়েছিলেন যে, হস্টেল থেকে ফিরে আসার পর ৫ মে রাত্রিবেলা তিনি বাইক নিয়ে বেরিয়েছিলেন। সেদিন আর ফিরে আসেননি। তার পরের দিন তাঁরা নাকি জানতে পেরেছিলেন যে, বাইক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে। পুলিশ গিয়ে রাস্তার ধার থেকে তেকমানির দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে দেয়।

ময়না তদন্তের রিপোর্টে গোলমাল ধরা পড়ে। পুলিশের সাব ডিভিশনাল আধিকারিক দীপক মিশ্র বুঝতে পারেন যে, যুবকের দেহে বেশ কতগুলি গভীর ক্ষত রয়েছে, যেগুলি বাইক দুর্ঘটনার কারণে হতে পারে না। এতেই পুলিশের সন্দেহ জোরদার হয়। বিস্তারিত তদন্ত শুরু হলে পুলিশ আধিকারিকরা গিয়ে যুবকের বাড়িতে পৌঁছন। বাড়ির দেওয়ালে টুকরো টুকরো জায়গায় নতুন করে রঙের প্রলেপ দেখা যায়। যুবকের বাড়ির উঠোনেও রক্তের দাগ দেখা যায়। পরিবারের সমস্ত সদস্যদের ডেকে পুঙ্খানুপুঙ্খ জিজ্ঞাসাবাদ করার পরেই খুনের ঘটনা প্রকাশ্যে আসে। যুবকের বাবা পুলিশের কাছে স্বীকার করে নেন যে, তিনিই নিজের ছেলেকে খুন করেছেন। গ্রেফতারি এড়ানোর জন্য বাড়ির সকলে মিলে ষড়যন্ত্র করে বাইক দুর্ঘটনার মিথ্যে গল্প ফেঁদেছিলেন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন-

দিল্লি থেকে সন্ধ্যাবেলা রওনা দিলে কলকাতায় পৌঁছে যাবেন পরদিন দুপুরেই, দ্রুততম এক্সপ্রেসওয়ে মাত্র ৩ বছরের মধ্যেই
বিক্রি হয়ে গেল গুগলের CEO সুন্দরলাল পিচাইয়ের বাড়ি, আবেগে ভেঙে পড়লেন তাঁর বাবা রঘুনাথ পিচাই
সমীর ওয়াংখেড়ের কাছে ভিক্ষা চাইছেন শাহরুখ খান! হোয়াটসঅ্যাপে চাঞ্চল্যকর চ্যাট ফাঁস

Share this article
click me!