গাড়ি চোর সন্দেহে ধৃত যুবকের ওপর পাশবিক অত্যাচার, গোপনাঙ্গে ঢুকিয়ে দেওয়া হল গুঁড়ো লঙ্কা

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে হাত বাঁধা অবস্থায় দেখা যাচ্ছে একটি ছেলেকে। প্যান্ট অর্ধেক খোলা। আর তাঁর রেক্টাম দিয়ে লঙ্কার গুঁড়ো ঢুকিয়ে দিচ্ছে এক ব্যক্তি।

Sayanita Chakraborty | Published : Aug 28, 2024 11:30 AM IST / Updated: Aug 28 2024, 05:21 PM IST

সারা বাংলা ফুঁসছে আরজি কর কাণ্ড নিয়ে। সেখানে এক মহিলা ডাক্তারকে ধর্ষণ ও খুন করা হয়। মৃত্যুর আগে পাশবিক অত্যাচার করা হয়েছিল মেয়েটিকে। যার প্রমাণ মিলেছে তাঁর ময়নাতদন্তের রিপোর্টে। সারা বাংলা যেমন এমন অন্যায়ের বিরুদ্ধে লড়াই করছে, তখন অন্য এক রাজ্যের এমনই এক নৃশংস ঘটনা এল প্রকাশ্যে।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে হাত বাঁধা অবস্থায় দেখা যাচ্ছে একটি ছেলেকে। প্যান্ট অর্ধেক খোলা। আর তাঁর রেক্টাম দিয়ে লঙ্কার গুঁড়ো ঢুকিয়ে দিচ্ছে এক ব্যক্তি। ছেলেটি যন্ত্রনায় ছটপঠ করছে। তা সত্ত্বেও এই নৃশংস কাজ চালিয়ে যাচ্ছে সেই ব্যক্তি। আর মজার বিষয় কেউ তাকে রক্ষা করতে তো আসছেই না। বরং, ভিডিও তৈরিতে ব্যস্ত সকলে।

Latest Videos

 

 

ঘটনাটি পাটনা। আরারিয়ার ঘটনা। সেখানে চোর সন্দেহে এই ছেলেটিকে আটক করে স্থানীয়রা। তারপর শাস্তি স্বরূপ তার পিছনে লঙ্কার গুঁড়ো ঢুকিয়ে দেওয়া হয়। আর সেই দৃশ্য ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্থানীয় কিছু ব্যক্তি। আর এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে। তারপরই সতর্ক হয় স্থানীয় পুলিশ। শুরু হয় তদন্ত। ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। আরারিয়ার পুলিশ জানিয়েছে, চুরির অভিযোগে একজন ব্যক্তির সঙ্গে এই অমানবিক কাজটি করা হয়েছে। এই রাজ করায় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গিয়েছে, গাড়ি চুরির অভিযোগে অভিযুক্ত সে। ধরা পড়ার পর তাকে পুলিশের হাতে তুলে না দিয়ে নিজেরাই শাস্তি দেবে বলে স্থির করে। তাই এই কাজ করেছে বলে জানা যায়।

খবরটি প্রকাশ্যে আসতে সেখানের সরকারকে দুষছে সাধারণ মানুষ। ঘটনাটিকে তালেবানের চেয়েও ভয়ঙ্কর বলে আখ্যা দেওয়া হয়।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024