মৃত্যুবার্ষিকীতে রামবিলাস পাসোয়ানকে স্মরণ, নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ চিরাগ

রামবিলাস পাসোয়ানকে অত্যন্ত কাছের বলে মনে করতেন মোদী, তাই এই শ্রদ্ধা জানিয়েছেন মোদী, নিজের টুইটে লিখেছেন চিরাগ।

Parna Sengupta | Published : Sep 12, 2021 7:19 AM IST

মোদী মন্ত্রিসভার অন্যতম সদস্য ছিলেন, ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। সেই লোক জনশক্তির পার্টি নেতা ও ক্যাবিনেট মন্ত্রী রামবিলাস পাসোয়ানের প্রথম মৃত্যুবার্ষিকীতে টুইট করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মোদীর এই মানবিকতায় মুগ্ধ রামবিলাস পাসোয়ানের ছেলে চিরাগ পাসোয়ান (Chirag Paswan)। টুইট (Chirag Paswan Tweets) করে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন চিরাগ। 

রামবিলাস পাসোয়ানকে অত্যন্ত কাছের বলে মনে করতেন মোদী, তাই এই শ্রদ্ধা জানিয়েছেন মোদী, নিজের টুইটে লিখেছেন চিরাগ। চিরাগ বলেছেন, তাঁর বাবার কাজকে শ্রদ্ধা জানিয়ে তাঁদের পরিবারকে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী। যেভাবে রামবিলাস পাসোয়ানের প্রতি নিজের অন্তরের স্নেহ ব্যক্ত করেছেন, তা এক কথায় অসাধারণ। 

চিরাগ পাসোয়ান জামুইয়ের সাংসদ। তাঁর বাবা রামবিলাস পাসোয়ান ৮ই অক্টোবর মারা যান। তবে তিথি অনুযায়ী মৃত্যু বার্ষিকী পালন করে পরিবার। তাই ১২ই সেপ্টেম্বর তাঁকে শ্রদ্ধা জানানো হয়। 

প্রধানমন্ত্রী তাঁর চিঠিতে বলেন, এটা তাঁর জন্য একটি আবেগের দিন। আমি তাঁকে (রামবিলাস পাসোয়ান) একজন বন্ধু হিসেবে মিস করছি। আমি এটাও বুঝতে পারি যে তাঁর মৃত্যুর কারণে ভারতীয় রাজনীতি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রধানমন্ত্রী রামবিলাস পাসোয়ানকে গরীব এবং দলিতদের একজন অন্যতম নেতা হিসেবে প্রশংসা করেন।

Share this article
click me!