সিঙাড়ার মধ্যে গুটখা, কন্ডোম! কামড় দিতেই অসহ্যকর অভিজ্ঞতা, পুনের ঘটনায় তাজ্জব হবেন

সিঙাড়ার মধ্যে গুটখা, কন্ডোম! কামড় দিতেই অসহ্যকর অভিজ্ঞতা, পুনের ঘটনায় চাঞ্চল্য

Anulekha Kar | Published : Apr 11, 2024 7:43 AM IST / Updated: Apr 11 2024, 01:17 PM IST

সিঙাড়ার মধ্যে পাথরের কুচি, গুঠখা, কন্ডোম! পুণেতে আশ্চর্যজনক ঘটনা। গরম সিঙাড়ায় কামড় দিতেই বিপত্তি। গা গুলিয়ে বমি পাওয়ার উপক্রম। ঘটনাটি ঘটেছে পুণের একটি বিখ্যাত গাড়ি নির্মাণকারী সংস্থার কর্মীদের সঙ্গে। সংস্থার ক্যান্টিন থেকে কেনা শিঙারার ভিতরে পাওয়া গেল পাথরের কুচি, গুটখা, এমন কী কন্ডোমও!

চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে পুণের প্রিম্পি -চিঞ্চওয়াড়ে। গত ২৭ মার্চ সংস্থার ক্যান্টিন থেকে সিঙাড়া অর্ডার করেন কর্মচারীরা। কিন্তু তাতে কামড় দিতেই ভয়াবহ অভিজ্ঞতার সাক্ষী থেকে গেল তাঁরা। এর পরই পুলিশে অভিযোগ জানায় তাঁরা। ইতিমধ্যেই এই ঘটনার সঙ্গে জড়িত ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে ক্যান্টিনে সিঙাড় সরবরাহকারী সংস্থার দুই কর্মী এবং ছাড়াও তিন জন রয়েছে ৷

জানা গিয়েছে, ওই সংস্থায় আগে অন্য কোনও সংস্থা থেকে খাবার নেওয়া হত। কিন্তু খাবারে ভেজাল পাওয়ার কারণে সেই সংস্থা থেকে খাবার সরবরাহের চুক্তি বাতিল হয়। সেই রাগেই প্রতিশোধ নিতে ওই সংস্থার তিন মালিক মিলে এই ষড়যন্ত্র করেছে জানা গিয়েছে ৷ এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে বর্তমান খাবার সরবরাহ করা সংস্থার মালিকও।

ঘটনায় ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৮ (খাবারে বিষ মিশিয়ে কারও ক্ষতি করা) এবং ১২০বি (অপরাধমূলক ষড়যন্ত্রের) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Share this article
click me!