একি চেহারা হয়েছে! ভারত জোড়ো যাত্রার মধ্যেই রাহুল গান্ধীর এই ছবি ভাইরাল

কংগ্রেস নেতা রাহুল গান্ধী  "ভারত জোড়ো" যাত্রা চলাকালীন অন্ধ্রপ্রদেশের  শ্রী রাঘবেন্দ্রস্বামী মঠ পরিদর্শন করলেন বৃহস্পতিবার। রাহুল গান্ধী ও তার অভিযাত্রীদের স্বাগত জানানোর জন্য সেদিন জনগণের ঢল নেমেছিল অন্ধ্রপ্রদেশের রাস্তায়।

Bhaswati Mukherjee | Published : Oct 21, 2022 10:49 AM IST / Updated: Oct 21 2022, 04:23 PM IST

কংগ্রেস নেতা রাহুল গান্ধী  "ভারত জোড়ো" যাত্রা চলাকালীন অন্ধ্রপ্রদেশের  শ্রী রাঘবেন্দ্রস্বামী মঠ পরিদর্শন করলেন বৃহস্পতিবার। নেতার সফরের ছবি এখন রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায় । ৭ ই  সেপ্টেম্বর কন্যাকুমারী থেকে  শুরু হয়  এই "ভারত জোড়ো " যাত্রা । প্রায় ৩৫৭০ কিলোমিটার পথ অতিক্রম করার পর  অবশেষে কাশ্মীরে গিয়ে শেষ হবে পদযাত্রাটি। যাত্রা চলাকালীন রাহুল  গান্ধীর হঠাৎ এমন মঠ পরিদর্শন জল্পনা তৈরী করছে রাজনৈতিক মহলে। 

টুইটে পোস্ট করা এই ছবিগুলিতে  দেখা যাচ্ছে যে রাহুল গান্ধী সাদা ঐতিহ্যবাহী পোশাক পরে  মন্দিরে প্রার্থনা করছেন। প্রার্থনার পর মন্ত্রালয়মে শ্রী সুবুধেন্দ্র তীর্থজির সাথে একটি সংক্ষিপ্ত সাক্ষাৎও  করেন তিনি।  সেই  সৌজন্য সাক্ষাতের কথা নিজেই নিজের টুইটের হ্যান্ডেলে পোস্ট করে জানান গান্ধী। 

অন্ধ্রপ্রদেশে রাহুল গান্ধী ও তার অভিযাত্রীদের স্বাগত জানানোর সেদিন জনগণের ঢল নেমেছিল রাস্তায়।জনগণের এই উষ্ণ অভ্যর্থনায় আপ্লুত হয়ে রাহুল  গান্ধী তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে  পোস্ট করেন একটি ভিডিও। অন্ধ্রপ্রদেশের মানুষ যেভাবে  তাকে নিরন্তর সমর্থন করেছেন সেই কারণে  তাদের ধন্যবাদজ্ঞাপনের উদ্দেশ্যেই প্রধানত এই ভিডিও। তিনি বলেন , " এখানকার মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তা অত্যন্ত গভীর। "

তিনি আরও বলেন ,"অন্ধ্র প্রদেশের মানুষের থেকে যে দারুন প্রতিক্রিয়া পেয়েছি আমরা এই যাত্রায়।  কংগ্রেস এই যাত্রা সুদে আসলে শোধ করবে মানুষের জন্য কাজ করে। আমরা অন্ধ্রর মানুষের কাছে যে অঙ্গীকার করেছি তা অবশ্যই পূরণ করবো। "

গত ৭ ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ভারত জোড়ো যাত্রা। আগামী ৫ মাসের মধ্যে মোট ১২ টি রাজ্য ও ২ টি কেন্দ্রশাসিত অঞ্চলের মধ্যে দিয়ে যাবে এই পদযাত্রা। আগামী ৫ মাসের মধ্যে কাশ্মীর পৌঁছনোর উদেশ্যেই  রাহুল গান্ধী এখন  প্রতিদিন ২০ কিলোমিটার করে পথ অতিক্রম করছেন। 
আরও পড়ুন ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্রে মহিলাকে ব্যবহার চিনের? পরিচয় ভাঁড়িয়ে সন্ন্যাসী সেজে থাকা চিনা মহিলা গ্রেফতার

আরও পড়ুন চিন সীমান্তের খুব কাছে সফর মোদীর, দেখে নিন হিমালয়ের কোলে প্রধানমন্ত্রীর ছবির কোলাজ

Read more Articles on
Share this article
click me!