Viral Video: শিঙাড়ায় কামড় দিতেই ভেতরে নড়ে উঠল গা-ঘিনঘিনে প্রাণী! অর্ধেক খেয়েই অসুস্থ বাবা-মেয়ে

মেয়েকে সঙ্গে নিয়ে শিঙাড়া কিনতে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু, কিনে নিয়ে কয়েকটা কামড় দেওয়ার পর যে অভিজ্ঞতা তাঁর হল, তার জন্য তাঁকে খেসারৎ দিতে হল শরীরের ভোগান্তি দিয়েই। 

Sahely Sen | Published : Nov 18, 2023 1:35 AM IST

শিঙাড়া ভারতের একটি লোভনীয় মশলাদার খাদ্য। মিষ্টির দোকান থেকে শুরু করে রাস্তার ধারের গরম কচুরি, অমৃতির দোকানে পাওয়া এই লোভনীয় খাবারটি আমাদের সকলেরই খুব চেনা। সেই চেনা খাবারই মেয়েকে সঙ্গে নিয়ে কিনতে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু, কিনে নিয়ে কয়েকটা কামড় দেওয়ার পর যে অভিজ্ঞতা তাঁর হল, তার জন্য তাঁকে খেসারৎ দিতে হল শরীরের ভোগান্তি দিয়েই। 

-

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে দাঁড়িয়ে বমি করছেন এক ব্যক্তি। বোতল থেকে নিজের চোখেমুখে জল ছেটাচ্ছেন তিনি। ঘটনা কী হয়েছে, তা স্পষ্ট হয় অন্য কোনও এক ব্যক্তির হাতে ধরা একটি ঠোঙায় ভরা শিঙাড়া দেখে। শিঙাড়াটি অর্ধেক খাওয়া, বোঝা যাচ্ছে যে, এই শিঙাড়ায় কামড় দিয়েছিলেন ওই ব্যক্তি, তারপরেই ভেতরে তিনি নড়তে দেখেন একটি মরা টিকটিকির শরীর! 



প্রাণীটিকে দেখতে পেয়েই সঙ্গে সঙ্গে অসুস্থ বোধ করতে থাকেন বাবা ও মেয়ে, দুজনেই। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের হাপুর এলাকায়। এখানকার চণ্ডী রোড লাগোয়া রাস্তার ধারের কোনও একটি দোকান থেকে তাঁরা ওই শিঙাড়া কিনেছিলেন বলে দাবি করেছেন অসুস্থ হয়ে পড়া ব্যক্তি। ভিডিও ভাইরাল হয়ে যেতেই এই কাণ্ডের জন্য দোকানের মালিকের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন নেটিজেনরা। 
-
 


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!