দীপ সিধুর গাড়ি আধ খাওয়া মদের বোতল, দুর্ঘটনার সময় বান্ধবী ছিলেন ঘুমন্ত

পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনার সময় দীপ সিধুর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বিদেশী বান্ধবি। দিল্লি থেকে ভাতিন্ডা যাচ্ছিলেন তাঁরা। দীপের বন্ধু রীনা রাই জানিয়েছেন, তিনি ১৩ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছিলেন। গুরগাঁওর ওবেরয় হোটেলে ছিলেন তাঁরা। 
 

Web Desk - ANB | Published : Feb 16, 2022 12:05 PM IST

মঙ্গলবার রাতে পথদুর্ঘটনায় (Road Accident) মৃত্যু হয়েছে পঞ্জাবি অভিনেতা দীপ সিধুর (Deep Sidhu)। দিল্লির (Delhi) কাছে কুন্ডলি-মানেসার হাইওয়ে একটি পথ দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। ২০২০ সালের শেষ দিকে দিল্লির কৃষক আন্দোলনে যুক্ত হয়েছিলেন অভিনেতা। ২০২১ সালে কৃষকদের ট্র্যাক্টর ব়্যালি থেকে দিল্লির লালকেল্লায় (Red Road) হিংসার ঘটনায় তাঁর নাম জড়িয়ে গিয়েছিল। এই ঘটনার জেরে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। সম্প্রতি জামিনে মুক্ত হয়েছিলেন দীপ সিধু। যাইহোক দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ সূত্রের খবর, দুর্ঘটনার সময় দীপ সিধুর সঙ্গে গাড়িতে ছিলেন তাঁর বিদেশী বান্ধবি। দিল্লি থেকে ভাতিন্ডা যাচ্ছিলেন তাঁরা। দীপের বন্ধু রীনা রাই জানিয়েছেন, তিনি ১৩ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে এসেছিলেন। গুরগাঁওর ওবেরয় হোটেলে ছিলেন তাঁরা। 

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটা তাঁরা গুরগাঁও ছেড়ে এসেছিলেন। তাঁরা কুন্ডলি মানেসোর পালওয়াল রুট নেয়। ওয়ের্স্টান পেরিফেরাল এক্সপ্রেসওয়েতে হরিয়ানার কাছে খারখোদার কাছে রাত ৯টা ৩০ নাগাদ দুর্ঘটনা ঘটে। দীপ সিধুর গাড়িটি সেই সময়ই একটি ২২চাকার ট্রাকে ধাক্কা মারে। 

রীনা জানিয়েছেন গাড়িতে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই সময়ই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তাঁর জ্ঞান আসে। সেই সময়ই তিনি ফোন করে তাঁর পরিচিত ও বন্ধুদের দুর্ঘটনাপ খবর দিয়েছিলেন। ঘটনাস্থলে আসে পুলিশ। তাদের উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই দীপ সিধুকে মৃত বলে ঘোষণা করা হয়। 

পুলিশ জানিয়েছেন দীপের গাড়িতে থাকা এয়ারব্যাগের কারণে রীনা রাইকের প্রাণ বেঁচে গিয়েছিল। কিন্তু দীপের এয়ারব্যাগ দুর্ঘটনার কারণে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার এয়ারব্যাগটি ফেটে গিয়েছিল। দুর্ঘটনার কারণে গাড়িটি মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। পুলিশ জানিয়েছে, যখন দুর্ঘটনা ঘটে তখন গাড়িটির গতিবেগ ছিল ঘণ্টায় ১০০ কিলোমিটার। তবে যে ট্রাকে দীপ সিধুর গাড়িটি ধাক্কা মেরেছে তার চালক আর মালিকের সন্ধান করছে পুলিশ। 

পুলিশ সূত্রের খবর দীপ সিধুর গাড়ি থেকে উদ্ধার হয়েছে প্রচুর মদের বোতল। অধিকাংশ বোতলেই রয়েছে অর্ধেক খাওয়া মদ। পুলিশ জানিয়েছে, অধিকাংশ বোতলেরই মদ খাওয়া হয়েছএ। তবে সেটি দীপ সিধু ও তার বান্ধবী খেয়েছে কিনা তা এখনও স্পষ্ট নয়। দীপ সিধুর দেহ বুধবার পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এদিন বিকেলে শেষকৃত্য হয়। দীপের বান্ধবী রীনা রাইকেও জিজ্ঞাসাবাদ করা  হবে বলে পুলিশ সূত্রের খবর। 

রবিদাসের জন্মদিনে কীর্তন মোদীর, বারাণসীর লঙ্গরে পরিবেশন রাহুল-প্রিয়াঙ্কার

হিজাবে 'না', হাইকোর্টের রায় ঘিরে অশান্ত কর্নাটকের একাধিক শিক্ষা প্রতিষ্ঠান

অলৌকিক ঘটনা, আকাশ থেকে মাটিতে আছড়ে পড়ল ঝাঁক ঝাঁক পাখি
 

Share this article
click me!