Delhi Crime: মা বোনকে বেশি ভালবাসে, এই হিংসায় মায়ের টাকা-গয়না চুরি করল বড় মেয়ে

উত্তম নগর এলাকায় নিজের মায়ের বাড়িতে চুরি করেছে এক মহিলা। পুলিশ জানিয়েছে মহিলা নিজের বাড়ি থেকে নগদ ২৫ হাজার টাকা -সহ সোনা ও রুপোর গয়না চুরি করেছেন।

 

Saborni Mitra | Published : Feb 4, 2024 5:59 PM IST

অবাক করার মত ঘটনা দিল্লিতে। উত্তম নগরের একটি চুরির ঘটনার তদন্তে করতে গিয়ে রীতিমত নাজেহাল হলে গেল দিল্লি পুলিশ। প্রাথমিক তদন্তে দিল্লি পুলিশের অনুমান, মায়ে ভালবাসা না পেয়ে বোনের ওপর প্রতিশোধ নিতে গিয়ে মায়ের গয়না চুরি করছে মেয়ে।

উত্তম নগর এলাকায় নিজের মায়ের বাড়িতে চুরি করেছে এক মহিলা। পুলিশ জানিয়েছে মহিলা নিজের বাড়ি থেকে নগদ ২৫ হাজার টাকা -সহ সোনা ও রুপোর গয়না চুরি করেছেন। মহিলার টাকার প্রয়োজন ছিল। আর সে মায়ের টাকা চুরি করেই নিজের অভাব মিটিয়েছে। চুরির ঘটনার অভিযোগ দায়ের করেছে মহিলার মা। তারপরই তদন্তে নামে পুলিশ।

পুলিশ জানিয়েছে ৩০ জানুয়ারি দুপুর ২টো থেকে আড়াইটের মধ্যে মহিলা নিজের বাড়িতে বোরখা পরে প্রবেশ করেছিল। সেই তথ্য রয়েছে পুলিশের হাতে। তারপরই অভিযুক্ত শ্বেতা নামের মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। সেই মহিলা জেরায় পুলিশের কাছে স্বীকার করেছে যে তার টাকার প্রয়োজন ছিল। পাশাপাশি বোনের প্রতি মায়ে অন্ধভালবাসায় সে বিরক্ত হয়েছিল। আর সেই কারণে মায়ের টাকা ও গয়না চুরি করেছিল।

জেরায় মহিলা আরও বলেছে, ভাইবোনের সম্পর্ক ভাল নয়। মা বোনকেই বেশি ভালবাসতেন। আর সেই হিংসা থেকেই চুরির পরিকল্পনা করেছে। ডেপুটি কমিশনার অফ পুলিশ (দ্বারকা), অঙ্কিত সিং বলেছে, মহিলা অপরাধের কথা স্বীকার করেছেন। মা তার ছোট মেয়েকে বেশি ভালবাসতেন। পাশাপাশি আর্থিক সমস্যাও ছিল। সেই কারণেই চুরি করেছেন। মহিলা তার বোনেরই সব গয়না চুরি করেছে। জানুয়ারি মাসে, অভিযুক্ত তার মাকে তার বাড়ি মোহন গার্ডেন এলাকা থেকে উত্তম নগরে স্থানান্তর করতে সাহায্য করতে বলেছিল। ৩০ জানুয়ারি সে মালপত্র প্যাক করার সময় মায়ের বাড়ির চাবি চুরি করেছিল। তারপরই একটি স্থানে গিয়ে বোরখা পরে। সেই পোশাক পরেই চুরি করে। তবে জেরায় চুরি করার জন্য দুঃখও প্রকাশ করেছে।

Share this article
click me!