রাস্তা থেকে ইঁট তুলে বউমার মাথায় একের পর এক বাড়ি মারছেন শ্বশুর, গৃহহিংসার নৃশংসতম উদাহরণ দেখাল দেশের রাজধানী

ভারতের রাজধানীতে এমন লজ্জাজনক বধূ নির্যাতনের ঘটনায় মুখ পুড়েছে সারা দেশের। ভিডিও দেখে রাগে ফুঁসছেন নেটিজেনরা।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 11:10 AM IST / Updated: Mar 16 2023, 11:31 PM IST

নারী নির্যাতনের একের পর এক ঘটনায় বিধ্বস্ত সারা ভারত। প্রাক্তন আইএএস অফিসার থেকে শুরু করে সমাজের সর্বস্তরের পুরুষদের মধ্যে নারী নির্যাতন এক সাধারণ ঘটনা। তার ওপর সেই নারী যদি গৃহবধূ হন, তাহলে নারী-পুরুষ নির্বিশেষে শ্বশুরবাড়ির সদস্যদের হিংস্রতা বেড়ে যায় আরও বহুগুন। তেমনই এক নৃশংস ঘটনা দেখতে পেল দেশের রাজধানী দিল্লি। সম্প্রতি ভারতের রাজধানীতে ঘটে গেল এমনই এক ভয়ঙ্কর কাণ্ড, যা দেখে শিউরে উঠছে গোটা দেশ।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উত্তর-পশ্চিম দিল্লির প্রেম নগর এলাকায়। এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়েছে, যা দেখে রাগে ফুঁসছেন নেটিজেনরা। ভিডিওটিতে দেখা যায়, একটি বাড়ির থেকে এক বিবাহিত তরুণী বের হন। তাঁর পেছন পেছন বের হন একজন পুরুষ। তাঁর বয়স কিছুটা বেশি বলেই বোঝা যায়। তিনি ওই তরুণীকে উত্তেজিতভাবে অনেককিছু বলতে থাকেন। তখন তরুণীও তাঁকে পালটা উত্তর দিতে থাকেন। এই কথাবার্তা বেশ কিছুক্ষণ ধরে চলতে থাকলে তরুণী ওই লোকটিকে এড়িয়ে সামনের দিকে এগিয়ে যেতে যান।

তখনই রাস্তা থেকে একটি বড় ইট তুলে নিয়ে তরুণীর মাথায় সজোরে একের পর এক বাড়ি মারতে থাকেন ওই ব্যক্তি। তরুণী তাঁকে পালটা আঘাত না করে শুধু নিজের মাথাটি বাঁচানোর চেষ্টা করতে থাকেন। পাশের একটি বাড়ির দরজার সামনে এক পুরুষকে লক্ষ্য করা যায়, যিনি তরুণীর মাথায় ইটের বাড়ি পড়া সত্ত্বেও নির্বিকারভাবে বসে থাকেন, কোনও প্রতিবাদ না করেই। তবে, অন্য আরেকটি বাড়ি থেকে আরেকজন ব্যক্তি ছুটে এসে তরুণীকে আঘাত করা ব্যক্তিকে পালটা আঘাত করেন। তারপর তিনি ওই তরুণীকে নিয়ে চলে যান।

ঘটনার ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়তেই বৃহস্পতিবার অভিযোগ দায়ের করে জাতীয় মহিলা কমিশন। নির্যাতিতার জন্য বিনামূল্যে চিকিৎসারও দাবি জানানো হয়েছে। তদন্তে জানা গেছে, ওই তরুণীর নাম কাজল, তাঁর বয়স মাত্র ২৬ বছর। প্রেম নগর নিবাসী প্রবীণ কুমারের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। তিনি নিজের স্বামীকে আর্থিকভাবে সাহায্য করার জন্য মঙ্গলবার সকালে একটি চাকরির ইন্টার্ভিউ দিতে যাচ্ছিলেন। কিন্তু, তাঁর এই সিদ্ধান্তে তাঁর শ্বশুর মোটেই সম্মত ছিলেন না। তাই তাঁকে বাধা দেওয়ার জন্য তিনি ইট দিয়ে মেরে বউমাকে অজ্ঞান করে দেন। পরে কাজলের স্বামী প্রবীণ কুমার এসে নিজের স্ত্রীকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে কাজলের জ্ঞান ফেরে এবং তাঁর কাছ থেকে ঘটনার বিবরণ শুনে কাজলের বাবা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। প্রবীণের বাবার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির প্রাসঙ্গিক ধারায় মামলা নথিভুক্ত করা হয়েছে।

আরও পড়ুন-
Turkey Flood: ভূমিকম্পের পর বন্যার খাঁড়া, তুরস্কে রাস্তা ভেঙে তলিয়ে যাচ্ছে স্রোতে, ভূমিকম্পের অস্থায়ী আবাস থেকে ভেসে যাচ্ছেন মানুষ
Anubrata Mondal Latest News: আইপিএল-ও টাকা ঢেলেছিলেন অনুব্রত মণ্ডল, মণীশ কোঠারির সামনে বসে রহস্য ফাঁস

গ্রেফতার হওয়ার আগে শান্তনু বন্দ্যোপাধ্যায় কি জলপাইগুড়ির তৃণমূল নেতার বাড়িতে গিয়ে লুকিয়ে ছিলেন? রাজনীতিতে বাড়ছে জল্পনা

Share this article
click me!