নীল কাঁথা স্টিচ শাড়িতে বাজেট পেশ নির্মলা সীতারমণের, দেখে নিন কোন বছর কেমন শাড়ি পরেছিলেন অর্থমন্ত্রী

লোকসভা ভোটের আগে আজ দ্বিতীয় সরকারের শেষ অন্তর্বর্তী বাজেট। আয়করের বোঝা কমবে কি না, সে দিকে তাকিয়ে সকলে। আজ অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ ষষ্ঠ বাজেট বেশ করতে চলেছেন। 

Sayanita Chakraborty | Published : Feb 1, 2024 5:37 AM IST / Updated: Feb 01 2024, 11:25 AM IST

17

হাতে বহি-খাতা, নীল শাড়িতে বাজেট পেশ করতে এলেন তিনি। দেখে নিন কোন বছর কোন শাড়ি পরে বাজেট পেশ করেছিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ।

27

২০১৯ সালের বাজেট

গোলাপী রঙের মঙ্গলগিরি শাড়ি পরে ২০১৯ সালে বাজেট পেশ করেছিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। গোলাপী শাড়িতে ছিল সোনালী রঙের বর্ডার। সঙ্গে পরেছিলন গোলাপী রঙের ব্লাউজ।

37

২০২০ সালের বাজেট

২০২০ সালে হলুদ রঙের শাড়িতে দেখা যায় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে। তিনি বাজেটের দিন হলুদ সিল্কের শাড়িতে উপস্থিত হন। যাতে ছিল নীল রঙের বর্ডার।

47

২০২১ সালের বাজেট

২০২১ সালে বাজেট পেশের দিন সাদা ও লাল শাড়িতে হাজির হন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। তিনি লাল চওড়া পাড়ের ইক্কত শাড়ি পরেছিলেন।

57

২০২২ সালের বাজেট

২০২১ সালে বাজেট পেশের দিন বোমকাই শাড়িতে হাজির হয়েছিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। রাস্ট ও মেরুন রঙের হ্যান্ডলুক বোমকাই শাড়িতে হাজির হয়েছিলেন নির্মলা সীতারমণ।

67

২০২৩ সালের বাজেট

২০২৩ সালে বাজেট পেশের দিন লাল শাড়িতে দেখা গিয়েছেল নির্মলা সীতারমণকে। তিনি লাল রঙের ইক্কত সিল্ক শাড়ি পরেছিলেন।

77

২০২৪ সালের বাজেট

আজ দ্বিতীয় মোদি সরকারের শেষ অন্তর্বর্তী বাজেট পেশ হচ্ছে। আজ নীল রঙের কাঁথা স্টিচের শাড়ি পরে হাজির হলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। হাতে ছিল বহি খাতা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos