হঠাৎ কোলে চড়ে এটা কী করলেন মন্ত্রী, দেখুন সেই মুহুর্তের ভিডিও

  • আচমকাই কোলে চড়ে বসলেন মন্ত্রী
  • সাগরতটের ভাঙন পরিদর্শনে বেরিয়ে এই কাণ্ড
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দৃশ্য
  • নিন্দায় সরব নেটিজেনরা

Parna Sengupta | Published : Jul 8, 2021 12:02 PM IST

তিনি বেড়িয়ে ছিলেন সাগর বাঁধ পরিদর্শনে। রাজ্যের মৎস্যজীবীরা অত্যন্ত দুর্দশার মধ্যে রয়েছে। তাদের কষ্ট লাগব করাই দায়িত্বের মধ্যে পড়ছে রাজ্যের মৎস্যমন্ত্রীর। কিন্তু দায়িত্ব দায়িত্বের জায়গায়। মন্ত্রী বলে কথা, তিনি কী যেখানে সেখানে যেতে পারেন। মোটেই নয়। তাই নৌকা করে পরিদর্শন করার সময় ধরি মাছ ছুঁই না পানি নীতিই নিলেন। মানে সাগর পেরিয়ে বাঁধ পরিদর্শন করলেন তিনি, কিন্তু একফোঁটা জল যেন তাঁর গায়ে না লাগে। 

তামিল নাড়ুর মৎস্যমন্ত্রী আনিথা রাধাকৃষ্ণনের পরিদর্শনের ছবি রীতিমতো ভাইরাল হয়েছে। পালাভেরকাদুতে নৌকা থেকে নামার সময় হাঁটু জল ছিল, যে পেরিয়ে আসতে হতো পারে। তবে গায়ে জল লাগাতে নারাজ মন্ত্রী করে বসলেন এক কান্ড। নৌকা থেকে নামতে গিয়ে চড়ে বসলেন কোলে। এক মৎস্যজীবি রীতিমতো কোলে করে তাঁকে ডাঙায় নিয়ে এল। 

মন্ত্রী মশাইও বিনা দ্বিধায় চড়ে বসলেন তার কোলে। তাঁর একবারও মনে হল না এই কাজে কোথাও লজ্জা আছে। দিব্যি কোলে চড়ে জল পেরিয়ে তিনি হাজির হলে বাঁধ পরিদর্শনে। ভিআইপি সংস্কৃতিতে অভ্যস্ত আমাদের দেশের বেশিরভাগ মন্ত্রীর কাছেই এই ছবি খুব স্বাভাবিক। সেখানে সাধারণ মানুষ মরুক ক্ষতি নেই, তাদের যেন গায়ে আঁচড়ও না লাগে, এই নীতিতেই বিশ্বাসী এই সব মন্ত্রীরা। 

অবশ্য সোশ্যাল মিডিয়া ছেড়ে কথা বলেনি তামিলনাড়ুর এই মন্ত্রীকে। ভাইরাল হয়েছে সেই কোলে চড়ার ভিডিও। দেখুন ভিডিওটি। 

 

Share this article
click me!