'দীপিকা পোশাক ঠিক করুন...' পাঠান ছবির গান রিলিজের পরেই অভিনেত্রীর সঙ্গে শাহরুখকে হুঁশিয়ারি মন্ত্রীর

পাঠান ছবির গান রিলিজের পরেই দীপিকা পড়ুকনের সঙ্গে শাহরুখতো মন্ত্রীর কোপে। অবিলম্বে গানের কথা আর পোশাক ঠিক করার পরোয়ানা জারি করেব মন্ত্রী।

Web Desk - ANB | Published : Dec 15, 2022 3:30 AM IST / Updated: Dec 15 2022, 09:45 AM IST

'পাঠান' ছবির গান নিয়ে তীব্র আপত্তি জানালেন মধ্য প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। বুধবার ই পাঠান ছবির একটি গান রিলিজ হয়েছে। তারপরই অভিনেত্রী দীপিকা পড়ুকন ও অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধ তোপ দেগেছেন মন্ত্রী। তিনি দীপিকা ও শাহরুখের পোশাকের রং নিয়ে তীব্র আপত্তি জানিয়েছেন। পাশাপাশি দীপিকার ড্রেস নিয়ো কটাক্ষ করেছেন। গানটি বদলে ফেলার আহ্বন জানিয়েছেন। আর তা নাহলে ছবিটি মধ্য প্রদেশের রিলিজ করতে দেবেন না বলেও হুমকি দিয়েছেন নরোত্তম মিশ্র।

নরোত্তম মিশ্র বলেন, 'অভিনেতা ও অভিনেত্রী সবুজ ও গেরুয়া রঙের পোশাক পরেছেন গানে। আমি মনে করি এজাতীয় রংগুলি অবিলম্বে বাদ দেওয়া উচিৎ। গানের কথা ও ছবির শিরোনামও সংশোধন করা উচিৎ।' আগামী মাসেই পাঠান রিলিজ করবে। ইন্দোরে সাংবাদিক সম্মেলনে তিনি আরও বলেন, 'আমি মনে করি বেশরম গানটির শিরোনামও আপত্তিকর। '

নরেত্তোম মিশ্র অভিনেতা শাহরুখ খানকেও তীব্র কটাক্ষ করেছে। বলেছেন, অভিনেতা বৈষ্ণোদেবী মন্দিরে যান। কিন্তু তিনি তাঁর ছবিতে অভিনেত্রীদের বিকিনি পরিয়ে উপস্থাপন করেন। এটা মোটেও ভাল নয় বলেও দাবি করেন তিনি। নরোত্তম মিশ্র বলেন, এটি মনুষের মনে খারাপ প্রতিক্রিয়া তৈরি করে। তিনি বলেন বেশরম রং গানে অভিনেতা ও অভিনেত্রীদের সবুজ ও গেরুয়া রঙের পোশাকে অত্যান্ত আপত্তিকর অবস্থায় দেখানো হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। মন্ত্রী বলেন, 'আমি দৃশ্যগুলি ও দীপিকা পডুকনের পোশাকগুলি পরিবর্তন করার অনুরোধ জানাচ্ছি। অন্যথায় এই ছবি মধ্য প্রদেশের মুক্তির অনুমতি দেওয়া হবে কিনা তা বিবেচনা করে দেখা হবে। ' দীপিকা পড়ুকনকে হুশিয়ারি দিয়ে নরোত্তম মিশ্র বলেন, একটা সময় অভিনেত্রী টুকড়ে টুকড়ে গ্যাংকেও সমর্থন করেছিলেন।

পাঠান শাহরুখ খানের আগামী সিনেমা। যা @৫ জানুয়ারি ২০২৩ সালে রিলিজ করবে। তা নিয়ে আপত্তি জানালেন নরেত্তোম মিশ্র। এর আগে মন্ত্রী রামায়নের ওপর ভিত্তি করে তৈরি হওয়া 'আদি পুরুষ' নিয়েও সতর্ক করেছিলেন। বলেছিলেন, এই ছবি যদি হিন্দু ধর্মের তথ্য বিকৃত করে তৈরি হয় তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে

আরও পড়ুনঃ

লালন শেখের মৃত্যুর পর রাতারাতি সিবিআই আফিস রামপুরহাট থেকে সরল, নিরাপত্তায় জোর আধিকারিকদের

কাশ্মীর প্রসঙ্গ উত্থাপন করায় কড়া প্রতিক্রিয়া ভারতের, রাষ্ট্র সংঘের অধিবেশনে জয়শঙ্কের তীর 'ওসামা বিন লাদেন'

ব্রালেট ঠেলে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা, জয়ার রূপের ছটায় হিংসে হচ্ছে নেটিজেনদের

Share this article
click me!