Gorakhpur: প্রেমিককে বাড়িতে রাখার দাবি, বিদ্যুতের খুঁটিতে ৩ সন্তানের মা!

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সমস্যা সারা বিশ্বেই দেখা যায়। রক্ষণশীল সমাজ হিসেবে পরিচিত পরিচিত রাজ্য উত্তরপ্রদেশেও একটি পরিবারে বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সমস্যা সারা দেশের নজর কেড়ে নিয়েছে।

Soumya Gangully | Published : Apr 4, 2024 9:37 AM IST / Updated: Apr 04 2024, 03:55 PM IST

বাড়িতে স্বামী ও তিন সন্তান বর্তমান। তাঁদের সঙ্গেই প্রেমিককে থাকতে দেওয়ার দাবি করেছেন উত্তরপ্রদেশের গোরখপুরের এক মহিলা। স্বাভাবিকভাবেই তাঁর স্বামী এই দাবি মেনে নিতে নারাজ। দাবি আদায়ের জন্য অন্য কোনও উপায় না দেখে বাড়ির পাশে বিদ্যুতের খুঁটিতে উঠে পড়েন এই মহিলা। তাঁর এই কাণ্ডে আতঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা পুলিশে খবর দেওয়া হয়। ওই অঞ্চলের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে কোনওরকমে খুঁটির উপর থেকে মহিলাকে নামিয়ে আনা সম্ভব হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। এই মহিলার কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়ায় হাসির ঢল। অনেকেই ঠাট্টা-রসিকতা করছেন। কোনও মহিলা যে এরকম আজব দাবি জানাতে পারেন, সেটাই কেউ ভাবতে পারছেন না।

কবাডি রোডে সম্পর্কের টানাটানি

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে এই নজিরবিহীন টানাপোড়েনের ঘটনা দেখা গিয়েছে গোরখপুরের পিপরাইচ অঞ্চলের কবাডি রোডে। কীভাবে এই মহিলা বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে তিনি যে সম্পর্কে জড়িয়ে পড়েছেন, তা থেকে বেরিয়ে আসতে নারাজ। আবার প্রেমিকের সঙ্গে অন্যত্র চলে যেতেও নারাজ এই মহিলা। তিনি স্বামী-সন্তানের সঙ্গেই থাকতে চান। একই বাড়িতে প্রেমিককেও রাখার দাবি এই মহিলার। স্বামী এই আজব আবদার মেনে না নেওয়ায় দাবি আদায়ের লক্ষ্যে অন্য পথ বেছে নিয়েছেন তিনি।

 

 

বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে শোরগোল

উত্তরপ্রদেশের মতোই পশ্চিমবঙ্গেও বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে চাঞ্চল্য দেখা গিয়েছে। রাজমিস্ত্রীদের সঙ্গে একই বাড়ির দুই বধূকে পালিয়ে যেতে দেখা গিয়েছে। সেই ঘটনা নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে গোরখপুরে যে ঘটনা দেখা গিয়েছে তার নজির আর নেই। এই কারণেই ৩ সন্তানের মায়ের কাণ্ড সারা দেশে সাড়া ফেলে দিয়েছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

বিবাহ বহির্ভূত হলেও দুই প্রাপ্ত বয়স্কের মধ্যে যৌন সম্পর্ক অপরাধ নয়! রায় রাজস্থান আদালতের

বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্ত্রীকে বালিশ চাপা দিয়ে মেরে পলাতক অভিযুক্ত

'কাকা ও মা মিলে বটির কোপ মারে বাবার মাথায়', বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুন

Share this article
click me!