মোদী সরকারের দুর্দান্ত সুযোগ, ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ পাবেন সরকারি কর্মীরা! রোজ হাতে আসবে ২৫০০ টাকা!

এবার ভারত সরকার দিচ্ছে ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ। শুনতে অবাক লাগলেও চাকরিপ্রার্থীদের জন্য এ এক দুর্দান্ত সুযোগ।

Parna Sengupta | Published : Jul 1, 2024 12:55 PM IST

লকডাউনের পর থেকেই ওয়ার্ক ফ্রম হোমের প্রবণতা বেড়েছে ভারতীয় কর্মসংস্কৃতিতে। তবে নিউ নর্মালে খুলে গিয়েছে অফিস। এবার ভারত সরকার দিচ্ছে ওয়ার্ক ফ্রম হোমের সুযোগ। শুনতে অবাক লাগলেও চাকরিপ্রার্থীদের জন্য এ এক দুর্দান্ত সুযোগ।

এবার বাড়ি বসেই মোটা টাকা উপার্জনের সুযোগ দিচ্ছে সরকার। ঘরে থেকেই ভারত সরকার অনুমোদিত Flexibench ওয়েবসাইটে কাজ করে প্রতিদিন ২০০০-২৫০০ টাকা রোজগার করতে পারেন। বিশেষ করে ছাত্রছাত্রী ও হাউস ওয়াইফদের জন্য এই কাজটি বিশেষ ভাবে সুবিধাজনক। নিজেদের সময়মতো কাজ করা যায় এখানে।

ভারতীয় যে ভাষায় আপনি সাবলীল সেই ভাষায় কাজ করতে পারেন আপনি।এখানে কাজ করতে হলে প্রথমে আপনাকে প্রোফাইল তৈরি করতে হবে। Google Chrome-এ Flexibench লিখে সার্চ করুন। মূল ওয়েবসাইটে ঢোকার পর নিজের তথ্য, ইমেল ও পাসওয়ার্ড দিয়ে তৈরি করে ফেলুন প্রোফাইল।

এই ওয়েবসাইটে কাজ করার রয়েছে একাধিক সুবিধা। ফ্রি টাইমে আপনারা এখানে কাজ করতে পারেন। নিজের মূল কাজের ক্ষতি না করেই এই কাজ করতে পারেন। ঘরে বসে কাজ করতে হবে এখানে। তাই সমস্যা হবে না যাতায়াতের। এখানে কাজ করতে লাগেনা কোনও আবেদন মূল্য। সম্পূর্ণ বিনামূল্যে কাজ করতে পারেন এখানে। এছাড়াও এটি ভারত সরকারের অনুমোদিত ওয়েবসাইট, তাই ঝুঁকির সম্ভবনা নেই।

প্রোফাইল তৈরি হলে লগইন করুন। তারপর ওয়েবসাইটের All Tasks অপশনে গিয়ে দেখুন বিভিন্ন অনুবাদের কাজগুলো। আপনি যে ভাষায় সাবলীল সেই ভাষা বেছে আবেদন করুন। তারপর একটি অ্যাসেসমেন্ট টেস্ট নেওয়া হবে সংস্থার পক্ষ থেকে। সেই পরীক্ষায় উত্তীর্ণ হলে নিয়োগ করা হবে। কাজ সম্পূর্ণ হলে পেমেন্ট পৌঁছে যাবে আপনার ব্যাংক একাউন্টে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Tweet : পঞ্চায়েত সমিতি অফিসেই বিডিও-র আইবুড়ো ভাত, ভিডিও টুইট করে নিন্দা শুভেন্দুর
Suvendu Adhikari : 'আপনি পদত্যাগ করে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়ান' কাকে বললেন শুভেন্দু অধিকারী?
Suvendu Adhikari : 'কৃষ্ণ কল্যাণী এবার আপনি তিহারে থাকবেন' কেন বললেন শুভেন্দু অধিকারী? দেখুন
Nawsad Siddique : 'তৃণমূল ভাবে তাঁরা বিচারব্যবস্থা ও আইনের ঊর্ধ্বে' চোপড়ার ঘটনায় মন্তব্য নৌশাদের
digha jagannath temple : দীঘায় এবার নতুন জগন্নাথ দেবের মাসির বাড়ি