বিয়ের আসরে কাঁদছিল কনে, নেচে নববধূর ঠোঁটে হাসি ফোটালেন দুলহেরাজা, ভাইরাল হল ভিডিও

  • বিয়ের আসরে চোখে জল নববধূর
  • হবু বউয়ের মন ভাল করতে ময়দানে বর
  • বরযাত্রী নিয়ে নাচতে শুরু করলেন 
  • বরের নাচ নিমেশে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Feb 19, 2020 6:01 AM IST / Updated: Feb 19 2020, 11:37 AM IST

বর্তমান সময়ে এক একটা বিয়ে বাড়ি যেন করণ জোহরের সিনেমার সেট। মেহেন্দি থেকে বিদাই পর্যন্ত সবকিছুই হয় নিখুঁত  ভাবে। নাচ, গান, হাসি, মজায় মেতে থাকেন পরিবারের সকলে। বিয়ের হুল্লোড়ে বাদ যান না বর-কনেও। তাঁদের জন্যও থাকে পারফরমেন্স।  বিয়ের আসরে নব বর-বধূর কীর্তিকলাপ সোশ্যাল মিডিয়ায় বহুবার ভাইরাল রয়েছে। এবার আরও এক নবদম্পতির খোঁজ মিলল। বিয়ের মণ্ডপে তাঁদের মিষ্টি প্রেম মন জিতে নিল সকলের।

আরও পড়ুন: নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পিছিয়ে গেল কাশ্মীরের পঞ্চায়েত ভোট

বিয়ের আসরে আসন্ন বিদাইয়ের কথা ভেবে চোখের জল বাঁধ মানছিল না কনের। আর নিজের নববধূকে এভাবে মনখারাপ করতে দেখে থাকতে পারেননি বরবাবাজী। তাই নিজেই বরযাত্রীদের সঙ্গে  'সাজনজি ঘর আয়ে' গানে পারফর্ম করতে শুরু করলেন হবু বর। যা দেখে কান্না ভুলে হাসতে শুরু করলেন কনে। জানুয়ারি মাসের শেষের দিকে এই মিষ্টি ভিডিওটি ইনস্টাগ্রামে আপলোড করে কুলব্লুজ ফটোগ্রাফি। সম্প্রতি ভিডিওটে সোশ্যাল মিডিয়ায় ফেরল শেয়ার করেছে ইন্ডিয়াগ্রাম ওয়েডিং। যা পুনরায় ভিডিও শেয়ার হতেই সোশ্য়াল মিডিয়ায় ঝড় উঠেছে। 

 

ভিডিওতে দেখা যাচ্ছে বরযাত্রীর ঘাড়ে চেপে বিয়েবাড়িতে গান গাইতে গাইতে আসছেন দুলহেরাজা। একসময় কুচ কুচ হোতা হ্যায়ের এই গান মাত করে রেখেছিল আসমুদ্র হিমাচল। সেই গানেই নিজের প্রিয়তমার মন জিততে চাইছেন বরমশাই। 

আরও পড়ুন: ভারত সফরের আগে উচ্ছাস বাঁধ মানছে না ট্রাম্পের, তবে সুর কাটছে বাণিজ্য চুক্তিতে

ইতিমধ্যে ভিডিওটির ভিওয়ার সংখ্যা ছাড়িয়ে গেছে আট লক্ষ। লাইকের সংখ্যা ৫০ হাজারের কাছাকাছি। 

Share this article
click me!