Murder video: গাড়ি থেকে টেনে বার করে ব্যবসায়ীকে পরপর ৩৫টি গুলি, ভাইরাল নৃশংস খুনের সিসিটিভির ফুটেজ

রবিবার সকাল ৮টা নাগাজ এই মর্মান্তিক ঘটনা ঘটেছে হরিয়ানার মুর্থালের গুলশান ধাবার সামনে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক ব্যবসায়ী ধাবার পার্কিং লটে তাঁর এসইউভিআই রেখেছিল।

 

Saborni Mitra | Published : Mar 10, 2024 2:06 PM IST

ব্যবসায়ীকে গুলি করে খুন করা হল। পরপর ৩৫টি গুলি করা হয়েছে। নৃশংস সেই খুনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ধাবার সামনে ঘটে এই নৃশংস ঘটনা। সেখানেরই সিসিটিভি ফুটেজ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যবসায়ী তাঁর এসইউভিতে ঘুমাচ্ছিল। ঘুমন্ত অবস্থায় তাঁকে সেখান থেকে বের করে এনে রাস্তার ওপর গুলি করে খুন করা হয়।

রবিবার সকাল ৮টা নাগাজ এই মর্মান্তিক ঘটনা ঘটেছে হরিয়ানার মুর্থালের গুলশান ধাবার সামনে। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক ব্যবসায়ী ধাবার পার্কিং লটে তাঁর এসইউভিআই রেখেছিল। গাড়ির মধ্যেই ঘুমাচ্ছিল। সেখানেই দুষ্কৃতীরা চড়াও হয়। গাড়ি থেকে ব্যবসায়ীকে বের করে নিয়ে আসে। তারপর রাস্তার ওপর ধাবার সামনে গুলি করে খুন করে। দেখুন সেই ভিডিও।

মৃত ব্যক্তির নাম সুরিন্দর মালিক। গোহানার সরগথাল গ্রামের বাসিন্দা। পেশায় মদ ব্যবসায়ী। বয়স ৩৮। যখন তাঁকে খুন করা হয় তখন ব্যবসায়ী হুডি আর ট্রাউডার পরেছিল। তাঁকে গাড়ি থেকে বের করে আনা হয়। হোঁচট খান। সেই সময়ই দুই হামলাকারী তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। ব্যবসায়ী সেখান থেকে বেরিয়ে আসার চেষ্টা করেছিলেন। কিন্তু তিনি পারেননি। সেই সময়ই এক হামলাকারী মাটিয়ে শুয়ে দিয়ে পরপর গুলি চালায়।

 

 

ধাবার মালিক পুলিশকে জানায় গোটা ঘটনা। খুনের অভিযোগ দায়ের করা হয়। পুলিশ জানিয়েছেন, প্রায় ৩৫ রাউন্ড গুলি চালান হয়েছে। ঘটনার পরই ফেরার অভিযুক্তরা। পুলিশ সূত্রের খবর ঘটনার তদন্ত শুরু হয়েছে। তদন্তের জন্য আটটি দলও তৈরি করা হয়েছে। পুলিশ জানিয়েছেন, ফোনেই পুলিশ ঘটনার খবর পেয়েছিল। ৩০-৩৫ রাউন্ড গুলি চালান হয়েছিল। মৃতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেই পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ আরও বলেছে, এর পিছনে কোনও গ্যাংওয়ার রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হবে।

গত ২৬ ফেব্রুয়ারি লোকদলের হরিয়ানা ইউনিটের সভাপতি নাফে সিং রাঠিকে ঝাজ্জার জেলায় ঠিক এভাবেই খুন করা হয়েছিল। তারও এসইউভিতে অতর্কিতে হামলা করেছিল অজ্ঞাত বন্দুকধারীরা।

 

Share this article
click me!