যৌন সঙ্গমে আপত্তি! প্রেমিকাকে স্ক্রু ড্রাইভার দিয়ে কোপালেন প্রেমিক, হরিয়ানায় ভয়ঙ্কর ঘটনা

আক্রান্ত তরুণী পুলিশের কাছে জানিয়েছেন যে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শিবম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু, সম্প্রতি তিনি জানতে পারেন যে, শিবম আসলে বিবাহিত।

Sahely Sen | Published : Aug 19, 2023 8:11 AM IST

লিভ- ইন সঙ্গীর দ্বারা ভয়াবহ অত্যাচারের ঘটনা আবার প্রকাশ্যে। হরিয়ানার গুরগাঁও-এ সহবাস- সঙ্গিনী প্রেমিকা যৌন সঙ্গমে আপত্তি জানানোয় তাঁকে স্ক্রু ড্রাইভার দিয়ে একের পর এক কোপ মারলেন প্রেমিক। তারপর বাড়ি ছেড়ে পালালেন তিনি। মারাত্মক আক্রমণের শিকার হয়ে আক্রান্ত প্রেমিকা বর্তমানে প্রতিবেশীদের সাহায্যে হাসপাতালে চিকিৎসাধীন।

২৮ বছরের তরুণী প্রকৃতপক্ষে উত্তরপ্রদেশের কনৌজের বাসিন্দা এবং বিবাহিত। তিনি নিজের স্বামীকে ছেড়ে হরিয়ানার গুরগাঁও-তে বাস করা শুরু করেছিলেন। সেখানেই তাঁর সঙ্গে উত্তরপ্রদেশের বাসিন্দা শিবম কুমারের পরিচয় হয়। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং দুজনে একটি ভাড়া বাড়িতে একসাথে থাকতে শুরু করেন।

আক্রান্ত তরুণী পুলিশের কাছে জানিয়েছেন যে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শিবম তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু, সম্প্রতি তিনি জানতে পারেন যে, শিবম আসলে বিবাহিত। বৃহস্পতিবার সন্ধ্যায় শিবম বাইকে করে বাড়ি ফেরেন এবং সহবাস- সঙ্গিনীর সাথে যৌন সম্পর্কে লিপ্ত হতে চান। ওই প্রেমিকা তাঁর কথায় রাজি না হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন এবং একটি স্ক্রু ড্রাইভার তুলে নিয়ে তাঁর ঘাড়ে কোপ বসিয়ে দেন।

প্রেমিকা মারাত্মকভাবে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। শিবম তখন ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যান। তরুণী কোনওমতে প্রতিবেশীদের কাছে পৌঁছে নিজের আক্রান্ত হওয়ার কথা জানান। প্রতিবেশীরাই তাঁকে হাসপাতালে ভর্তি করেন। এরপর দ্রুত আক্রমণকারী যুবকের বিরুদ্ধে থানায় FIR দায়ের করা হয়। শুক্রবার নাহারপুর থানার সাব ইন্সপেক্টর নেতৃত্বে একটি তদন্তকারী দল রাজীব চক এলাকা থেকে গ্রেফতার করে।

আরও পড়ুন-
যাদবপুরের ছাত্রমৃত্যুতে সত্যব্রত, নাসিম আর হিমাংশুকে গ্রেফতার করল পুলিশ, সিনিয়রদের সঙ্গে প্রাক্তনীদের যোগ

পৃথিবীর সবচেয়ে উঁচু রাস্তায় বাইক চালানোর রোমাঞ্চ! লাদাখে তৈরি হচ্ছে ‘লিকারু-মিগ লা-ফুকচে’

Questions on Sex: সন্তান যৌনতার বিষয়ে প্রশ্ন করলে উত্তর দেবেন কীভাবে? জেনে নিন ৬টি প্রধান বিষয়

পুজো করার সময় চোখ থেকে জল পড়া বা হাত পুড়ে যাওয়া কি অশুভ লক্ষণ? জেনে নিন এখনই

Share this article
click me!