Varanasi: হোলির দিন বারাণসীর মণিকর্ণিকা ঘাটে যুবতীর সঙ্গে অভব্যতা, ভাইরাল ভিডিও

হোলিতে দেশের বিভিন্ন জায়গা থেকেই মহিলাদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ আসে। এবার বারাণসীর বিখ্যাত মণিকর্ণিকা ঘাটেও একই ঘটনা দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।

Soumya Gangully | Published : Mar 28, 2024 4:40 PM IST / Updated: Mar 28 2024, 10:44 PM IST

হোলির দিন বারাণসীর মণিকর্ণিকা ঘাটে একদল যুবকের অভব্য আচরণের মুখে পড়লেন এক দম্পতি। যুবতীকে উদ্দেশ্য করে কটূক্তির পাশাপাশি জল ছিটিয়ে দিতে থাকে যুবকরা। তাদের আচরণে প্রচণ্ড রেগে যান ওই যুবতীর সঙ্গী যুবক। তিনি পাল্টা তেড়ে যান। তাঁকে থামান ওই যুবতী। তাঁকে সাহায্য করার জন্য কেউ এগিয়ে আসেনি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল। মণিকর্ণিকা ঘাট অত্যন্ত জনবহুল জায়গা। প্রতিদিনই সেখানে বহু মানুষের জমায়েত দেখা যায়। হোলির দিন ভিড় বেড়েছিল। সেখানেই প্রকাশ্য দিবালোকে যুবতীর সঙ্গে অভব্যতার ঘটনা সারা দেশের মানুষের কাছে লজ্জার। এই ঘটনায় বারাণসীর ঘাটে যাওয়া মানুষের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। হোলির দিন বারাণসীর সব ঘাটেই পুলিশের কড়া নজরদারি আশা করা হয়েছিল। কিন্তু সেটা যে হয়নি, এই ঘটনাতেই সেটা প্রমাণ হয়ে গিয়েছে।

ভাইরাল ভিডিও দেখে সতর্ক পুলিশ

বারাণসী পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, মণিকর্ণিকা ঘাটে যে যুবতীর সঙ্গে অভব্য আচরণ করা হয়েছে বলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে অভিযোগ করা হয়েছে, সেই যুবতী ও তাঁর সঙ্গীর পরিচয় এখনও জানা যায়নি। তাঁরা বারাণসীরই বাসিন্দা না অন্য কোনও জায়গা থেকে এখানে এসেছিলেন, সেটাও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়নি। ওই যুবতী এখন কোথায়, সেটাও জানা যায়নি। তবে ভাইরাল ভিডিও দেখে সতর্ক হয়ে গিয়েছে পুলিশ।

 

 

কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি পুলিশের

এই ঘটনার বিষয়ে ডিসিপি, কাশী জোন জানিয়েছেন, এখনও পর্যন্ত তাঁরা কোনও অভিযোগ পাননি। তবে ভাইরাল ভিডিওতে যে যুবতী ও তাঁর সঙ্গীকে দেখা যাচ্ছে, তাঁদের খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এই ঘটনার পরিপ্রেক্ষিতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Holi 2024: দিল্লি মেট্রোয় হোলি উৎসব পালন, অশ্লীলতা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া

Holi 2024: হোলির দিন নয়ডায় বাইকে অশ্লীল ভঙ্গিতে ৪ যুবক-যুবতী, মোটা জরিমানা

Holi in Mathura: মথুরায় হোলি! ৪০ দিন ধরে রঙের উৎসবে মাতোয়ারা ভগবান শ্রী কৃষ্ণের নগরী

Read more Articles on
Share this article
click me!