কন্যাসন্তানের জন্ম দেওয়া থেকে যৌতুকে ফরচুনার গাড়ি না পাওয়া, রাগে পুত্রবধূকে পিটিয়ে খুন শ্বশুরবাড়ির

তার পরিবার বিয়ের সময় বরের পরিবারকে ১১ লাখ টাকার সোনা এবং একটি এসইউভিও দেওয়া হয়েছিল। তবে, বিকাশের পরিবার বছরের পর বছর ধরে আরও যৌতুক দাবি করে এবং তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বলে অভিযোগ।

Parna Sengupta | Published : Apr 2, 2024 12:38 PM IST

গ্রেটার নয়ডায় একজন মহিলাকে তার স্বামী এবং তার শ্বশুরবাড়ির লোকেরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করা হয়েছে কারণ সে তাদের যৌতুকের দাবি পূরণ করতে পারেনি। পুত্রবধূর কাছ থেকে একটি টয়োটা ফরচুনার এবং ২১ লক্ষ টাকা দাবি করা হয়েছিল। পুলিশের কাছে তার অভিযোগে, মৃত গৃহবধূ করিশমার ভাই দীপক অভিযোগ করেছেন যে মেয়েটি শুক্রবার তার পরিবারকে ফোন করেছিলেন এবং তাদের বলেছিলেন যে তার স্বামী বিকাশ এবং তার বাবা-মা এবং ভাইবোনরা তাকে মারধর করেছে। তাকে দেখতে তার বাড়িতে পৌঁছালে তারা তাকে মৃত অবস্থায় দেখতে পায় করিশমার বাড়ির লোকেরা।

করিশমা ২০২২ সালের ডিসেম্বরে বিকাশকে বিয়ে করেছিলেন এবং এই দম্পতি গ্রেটার নয়ডার ইকোটেক -৩ এর খেদা চৌগানপুর গ্রামে বিকাশের পরিবারের সাথে থাকতেন। দীপকের মতে, তার পরিবার বিয়ের সময় বরের পরিবারকে ১১ লাখ টাকার সোনা এবং একটি এসইউভিও দেওয়া হয়েছিল। তবে, বিকাশের পরিবার বছরের পর বছর ধরে আরও যৌতুক দাবি করে এবং তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বলে অভিযোগ।

তিনি বলেন, করিশমার ওপর অত্যাচার আরও বাড়ে, যখন সে কন্যা সন্তানের জন্ম দেন। উভয় পরিবারই বিকাশের গ্রামে বেশ কয়েকটি পঞ্চায়েত বৈঠকের মাধ্যমে তাদের মতপার্থক্য সমাধান করার চেষ্টা করে। দীপক অভিযোগ করেছেন যে করিশমার পরিবার শ্বশুরবাড়িকে আরও ১০ লক্ষ টাকা দিয়েছে কিন্তু অত্যাচার বন্ধ হয়নি।

বিকাশের পরিবার সম্প্রতি করিশমার কাছে একটি নতুন ফরচুনার গাড়ি এবং ২১ লক্ষ টাকা দাবি করে। বিকাশ, তার বাবা সোমপাল ভাটি, তার মা রাকেশ, বোন রিঙ্কি এবং ভাই সুনীল ও অনিলের বিরুদ্ধে যৌতুকের জন্য হত্যার মামলা দায়ের করা হয়েছে। বিকাশ ও তার বাবাকে গ্রেফতার করা হয়েছে এবং পুলিশ এই মামলার অন্য আসামিদের খোঁজ করছে।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Share this article
click me!